Home / চাঁদপুর / চাঁদপুরে পোস্টাল ইডিএ কর্মচারী ইউনিয়নের স্মারকলিপি প্রদান
postal

চাঁদপুরে পোস্টাল ইডিএ কর্মচারী ইউনিয়নের স্মারকলিপি প্রদান

বাংলাদেশ পোস্টাল ই.ডি.এ কর্মচারী ইউনিয়ন চাঁদপুর জেলা শাখার সাংগঠনিক সভা ৪ সেপ্টেম্বর বুধবার দুপুরে চাঁদপুর প্রধান ডাকঘর প্রাঙ্গণে অনুষ্ঠিত সভা হয়। ইডি কর্মচারীদের বেতন ভাতা তিনগুণ বৃদ্ধি সহ ১৭ দফা দাবিতে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং স্মারকলিপি গ্রহণ করেন কুমিল্লা বিভাগের ভিপিএমডি সঞ্চিত চন্দ্র পণ্ডিত। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রধান ডাকঘরের পোস্টমাস্টার শিবলী সাদিক ও চাঁদপুর উপ-বিভাগের পরিদর্শক কাঞ্চন সাহা।

এসময় প্রধান অতিথির বক্তব্য সঞ্চিত চন্দ্র পণ্ডিত ইডি কর্মচারীদের দাবীর সাথে একমত পোষণ করেন এবং তাদের দাবিগুলো কর্তৃপক্ষের কাছে তলে ধরার কথা জানান।

ই.ডি কর্মচারী ইউনিয়ন কেন্দ্রিয় সংস্থার কার্যকরি সভাপতি ও চাঁদপুর জেলা শাখার সভাপতি হানিফ মাস্টারের সভাপতিত্বে ও মহিউদ্দিন মিয়ার পরিচালনায় সাংগঠনিক বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সুজন আহমেদ ও অর্থ সম্পাদক নুরুল আমিন শেখ প্রমুখ।

সভায় বক্তারা অবহেলিত ই.ডি এ কর্মচারীদের সম্মানভাতা বৃদ্ধিসহ ঘোষিত ১৭ দফা দাবি নিয়ে বক্তব্য রাখেন। এছাড়াও সভাপতি তার বক্তব্যে ইডিএ কর্মচারীদের সঠিক দিক উপস্থাপন করেন এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার এর বরাবর স্মারকলিপি প্রদান করেন।

আশিক বিন রহিম
৫ সেপ্টেম্বর ২০১৯