Home / উপজেলা সংবাদ / চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৭

চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় আহত ৭

আশিক বিন রহিম | আপডেট: ১০:৪১ অপরাহ্ণ, ০১ আগস্ট ২০১৫, শনিবার

চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী, শিশু ও বৃদ্ধাসহ ৭ জন আহত হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক। বাকিরা চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

হাসপাতাল সূত্রে ও প্রত্যক্ষদর্শীদের তথ্য মতে জানা যায়, শনিবার দুপুর ১২ টার দিকে পুরাণবাজার দোকানঘর এলকায় প্রথম দুর্ঘটনাটি ঘটে। হাইমচর উপজেলার নয়ানি লক্ষ্মিপুর এলাকা থেকে একই পরিবারের শিশু, নারি ও বৃদ্ধা সহ মোট ৫ জন (চাঁদপুর থ ১১-৬২৫৫) নাম্বারের সিএনজি যোগে চাঁদপুরে আত্মীয়ের বাড়ির উদ্দেশে আসছিলো।

এসময় পুরাণবাজার দোকানঘর এলাকায় চালকের অসাবধানতার ফলে চাঁদপুর থ ১১-৬২৫৫ নং-এর একটি সিএনজি একটি আট্রো-রিক্সার সাথে সাজোরে ধাক্কা খায়। তাৎক্ষণিক সিএনজিতে থাকা নারী, শিশু ও বৃদ্ধসহ ৫ জন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা অহতদের উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। আহতরা হলেন নয়ানি লক্ষ্মীপুর এলাকার মোসলেম মিজি (৭৫), দেলোয়ার হোসেন (৩৫), সেলিনা (২২), তাছলিমা (শিশু) ও হুসিয়া বেগম (৪৫)। আহতদের মধ্যে বৃদ্ধ মোসলেম ও দেলোয়ারের অবস্থা গুরুতর।

আহত সেলিনা জানায়, সিএনজি চালক এলোমেলোভাবে দ্রুত গতিতে গাড়িটি চালাচ্ছিলো। তাকে কয়েকবার আস্তে চালানোর কথা বললেও সে বেপরোয়া হয়ে চালাতে থাকে। ফলে একটি অটোরিক্সার সাথে সজোরে ধাক্কা দিয়ে এ দুর্ঘটনা ঘটায়।

অপরদিকে সিএনজি চালক বাংলাবাজার এলাকার দুলাল খানের ছেলে সুজন জানায়, তাকে একটি অটো রিক্সা পেছন থেকে ধাক্কা দেয়। তাই এ দুর্ঘটনা ঘটে।

এদিকে অপর ঘটনাটি ঘটে চাঁদপুর সদর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায়। শাহতলি এলাকার শাহআলম নামের এক অসহায় আম বিক্রেতা তার শিশু পুত্রকে নিয়ে রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া গতিতে আসা একটি সিএনজি তাদের ধাক্কা দিয়ে ফেলে দেয়।

এসময় পথচারী শাহআলম মাথায় প্রচন্ড আঘাত পায়। পরে স্থানিয়রা তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতাল কর্তৃপক্ষ আহত শাহআলমকে ঢাকায় প্রেরণ করার কথা বললেও অর্থাভাবে তার পরিবারের লোকজন ঢাকায় নিতে পারেনি। বর্তমানে শাহআলম চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমএএ/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি