Home / চাঁদপুর / চাঁদপুরে পৃথক স্থান থকে রেলওয়ে পুলিশ কর্তৃক দু’লাশ উদ্ধার
চাঁদপুরে পৃথক স্থান থকে রেলওয়ে পুলিশ কর্তৃক দু’লাশ উদ্ধার
মেহের স্টেশনের অজ্ঞাত বৃদ্ধার লাশ

চাঁদপুরে পৃথক স্থান থকে রেলওয়ে পুলিশ কর্তৃক দু’লাশ উদ্ধার

চাঁদপুর লাকসাম রেলপথের দেবপুর ও মেহের স্টেশন থেকে রেলওয়ে পুলিশ অজ্ঞাত বৃদ্ধা (৬৫) ও মেহের স্টেশন এলাকা থেকে স্বপন চন্দ্র সাহা (৫৫) নামক ২টি লাশ উদ্ধার করেছে।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে ও আগের দিন শুক্রবার বিকেলে দেবপুর রেল-লাইনের পাশ ও মেহের স্টেশন এলাকায় লাশ দু’টি উদ্ধার করা হয়”।

পুলিশ সূত্রে জানাযায়, শনিবার সকাল ৭টায় মেহের স্টেশন এলাকায় বিষপান করে স্বপন চন্দ্র সাহা (৫৫) নামে এক ব্যক্তি মৃত্যুবরণ করেন। সে হাজীগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের বলাখাল এলাকার মৃত- সুবল চন্দ্র সাহার ছেলে। রেলওয়ে থানার এ এস আই মো. রবিউল আলম লাশ উদ্ধার করে ময়না তদন্ত শেষে আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করেন।

সুবল চন্দ্র ১০ বছর পূর্বে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম ধর্মে ধর্মান্তরিত হয়েছে বলে হাজীগঞ্জ ১নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর জানিয়েছেন।

অপরদিকে গত শুক্রবার অনুমান বিকেল ৩টায় সাগরিকা এক্সপ্রেস মধুরোড থেকে চট্রগ্রাম যাওয়ার সময় অজ্ঞাত বৃদ্বা ট্রেনের ধাক্কা লেগে ছিটকে জঙ্গলে পড়ে মৃত্যু বরন করে। তার শরীরে পিন্টের সুতি শাড়ি পরিহিত ছিল।

রেলওয়ে থানার এ এস আই রহিমা রাতে লাশ উদ্বার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে রেলওয়ে থানায় পৃথক ২টি একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২ ও ৩ তাং২৩-৯-১৬ ও ২৪-৯-১৬।

রেলওয়ে থানার অফিসার ইনচার্জ উছমান গনি পাঠান জানান, ‘খবর পেয়ে লাশ উদ্বার করা হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ সনাক্ত না হলে আনজুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হবে।

মেহের স্টেশনের অজ্ঞাত লাশের বিষয়ে এ কর্মকর্তা জানান, মেহের স্টেশন মাস্টার তাকে জানিয়েছেন এক ব্যক্তি অচেতন অবস্থায় পড়ে রয়েছে বিষপান করে। পরে তাকে উদ্ধার করতে গিয়ে মৃত অবস্থায় পাওয়া যায়। লাশটি আইন মোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।

চাঁদপুরে পৃথক স্থান থকে রেলওয়ে পুলিশ কর্তৃক দু’লাশ উদ্ধার

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply