Home / চাঁদপুর / চাঁদপুরে পৃথক অভিযানে ইয়াবাসহ ৬ যুবক আটক
erew

চাঁদপুরে পৃথক অভিযানে ইয়াবাসহ ৬ যুবক আটক

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর অফিসারের পৃথক অভিযানে ইয়াবাসহ ৬ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৩ এপ্রিল) রাত ১১ টা থেকে ১২ টা পর্যন্ত অভিযান চালিয়ে প্রথমে ৪ জনকে আটক করেন।

পরদিন ৪ এপ্রিল বুধবার বিকেলে শহরতলীর বাবুরহাট এলাকা থেকে দু’জনকে আটক করেন।

আটককৃতরা হলেন, চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের মধ্য মদনা গ্রামের মৃত বদিউজ্জামানের ছেলে হালিম মিয়া (৪০), মৃত জুবায়েদুল্লাহ ঢালীর ছেলে মনিনর হোসেন (৩২) ফরিদগঞ্জ গোবিন্দপুর গ্রামের নাছির হাওলাদারের ছেলে শরীফ হোসেন (২৬), দক্ষিন বালিয়া গ্রামের আঃ রাজ্জাকের ছেলে শরীফ গাজী (৩০), দক্ষিন দেবপুর গ্রামের আবু তাহেরের ছেলে আরিফ হোসেন (৩০) ও বাকিলা গ্রামের মৃত শেরআলী গাজীর ছেলে ইকবাল গাজী (৩০)।

মাদকদ্রব্য নিয়নন্ত্র অধিদপ্তর চাঁদপুরের ইন্সপেক্টর মোঃ তাজুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১১ টা থেকে ১২ টা পর্যন্ত সর্ঙ্গীয়ফোর্স নিনয়ে মদনা গ্রামে অভিযান পরিচালনা করেন। প্রথমে তিনি ওই গ্রামের মদিনা মার্কেট এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী হালিম মিয়া ও শরীফ হোসেনকে আটক করেন।

এসময় তাদের দু’জনের কাছ থেকে ২০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। তারপর মদিনা মার্কেটের সামনে থেকে হালিম মিয়া ও শরীফ হোসেনকে আটক করেন। আটককৃতদের ওইদিন রাতেই চাঁদপুর মডেল থানার হেফাজতে রাখা হলে বুধবার সকালে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়।

পরদিন ৪ এপ্রিল বুধবার বিকেলে একই ভাবে শহরতলীর বাবুরহাট এলাকা থেকে আরিফ হোসেন ও ইকবাল গাজীকে আটক করেন। এমসয় তাদের দু’জনের কাছে ৭ পিছ ইয়াবা পাওয়া যায়। তাদেরকেও বুধবার বিকেলে চাঁদপুর মডেল থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে।

প্রতিবেদক- কবির হোসেন মিজি