Home / চাঁদপুর / চাঁদপুরে পুলিশ প্রশাসনের মতবিনিময় সভা
police

চাঁদপুরে পুলিশ প্রশাসনের মতবিনিময় সভা

পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এবং মার্কেট ও দোকান মালিক সমিতিসহ জেলা সদরের ব্যবসায়ী নেতৃবৃন্দদের সাথে পুলিশ প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪ মে) সকাল ১১ টায় পুলিশ সুপারের কার্যালয়ের সস্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির বিপিএম,পিপিএম।

সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার জিহাদুল কবির চাঁদপুর সদরে দিনের বেলায় চুরি, আইন-শৃংখলা এবং যানজট নিরসনের লক্ষে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

একই সাথে তিনি পবিত্র রমজান ও আসন্ন ঈদ-উল-ফিতরে সার্বিক আইনশৃঙ্খলা, বাজার ব্যবস্থাপনা, ট্রাফিক ব্যবস্থাপনা সুন্দর ও পরিচ্ছন্ন রাখতে সকলের সহোযোগিতা কামনা করেন।

বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মো.মিজানুর রহমান, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম, জেলা দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, ব্যবসায়ী নেতা মোহাম্মদ আলী জিন্নাহ, ফিরোজ আহমেদ সুমন, জেলা মার্কেটিং অফিসার রেজাউল করিম, জেলা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক সুফি খায়রুল আলসহ সকল মার্কেট ও দোকান এবং স্বর্ণ মার্কেটের মালিকগণ। তাছাড়া চাঁদপুর জেলা পুলিশের সকল অফিসারগণ সভায় আরো উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:আশিক বিন রহিম
১৪ মে ২০১৯