Home / চাঁদপুর / চাঁদপুরে পুলিশের ভূমিকায় কাউন্সিলর : দু’ইয়াবা ব্যবসায়ী আটক
চাঁদপুরে পুলিশের ভূমিকায় কাউন্সিলর : দু’ইয়াবা ব্যবসায়ী আটক

চাঁদপুরে পুলিশের ভূমিকায় কাউন্সিলর : দু’ইয়াবা ব্যবসায়ী আটক

জেলার আইন-শৃঙ্খলা রক্ষায় ১৫শ’ পুলিশের মত একজন হয়ে ৩৮পিস ইয়াবাসহ ২ জনকে আটক করলেন চাঁদপুর পৌরসভার ১১নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাইনুল ইসলাম। বৃহস্পতিবার দুপুরে ঐ ওয়ার্ডের ইচলীঘাট ভাইয়া গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের সামনে থেকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সদর উপজেলা বাগাদী ইউনিয়নের নিজ গাছতলা গ্রামের জলিল মোল্লার ছেলে সুমন মোল্লা ও দক্ষিণ ইচলী গ্রামের দেলোয়ার গাজীর ছেলে স্বপন গাজী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নদী পারাপার হয়ে প্রায়ই স্বপন গাজী ও সুমন মোল্লা মাদক ক্রয়-বিক্রয় করতে আসে। সেই তথ্যের ভিক্তিতে কাউন্সিলর মোঃ মাইনুল ইসলাম ও স্থানীয় যুবকরা কয়েকদিন নজওে রাখার পর তাদের দেহ তল্লাসি করে ৩৮ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদেরকে চাঁদপুর মডেল থানায় সোর্পদ করা হয়।

কাউন্সিলর মোঃ মাইনুল ইসলাম জানায়, নদী পারাপার হয়ে এখানে মাদক ক্রয় বিক্রয় করা শুনে, আমি এ চক্রকে ধরার জন্য এলাকাবাসীকে সচেতন করি। অবশেষে এদেরকে ধরতে সক্ষম হই এবং পুলিশ সুপার শামসুন্নাহারের সাথে আলাপ করে আটককৃতদের থানায় সোর্পদ করি। মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও সন্ত্রাসের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply