Home / চাঁদপুর / চাঁদপুরে পালিয়ে যাবার সময় পরকীয়া প্রেমিক দম্পতি আটক

চাঁদপুরে পালিয়ে যাবার সময় পরকীয়া প্রেমিক দম্পতি আটক

‎Thursday, ‎30 ‎April, ‎2015  03:00:40 PM

শরীফুল ইসলাম :

চাঁদপুর স্ট্রান্ড রোডে নারী নির্যাতন মামলার আসামী দম্পতীকে আটক করেছে মডেল থানা পুলিশ। লঞ্চযোগে ঢাকায় পালিয়ে যাবার সময় মডেল থানার এস আই ফিরোজ আলম অভিযান চালিয়ে মামলার ২নং আসামী দেবর কামরুল হাসান কাকন ও তাঁর স্ত্রী তাহেরা হাসান রতœাকে আটক করে।

বুধবার দুজনকে আদালতে প্রেরন করলে তাদের জামিন নাকচ করে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়।

জানা যায়, স্বামী কামরুজ্জামান কিরণ যৌতুকের টাকা না পেয়ে ও তার পরকীয়া প্রেমের বাধা দেয়ায় স্ত্রীকে নির্যাতন করে। সীমাহীন নির্যাতনে শরীরের বিভিন্ন যায়গায় আঘাতের ক্ষতস্থান রক্ত সঞ্চালন না হওয়ার চিকিৎসক তার শরীরে দুবার অপারেশন করায়। স্ট্র্যান্ড এলাকার মুক্তিযোদ্ধার মেয়ে স্বামীর নির্যাতনের শিকার হয়ে হাসপাতালে বেডে দীর্ঘ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

এই ঘটনায় পাষন্ড স্বামী কামরুামান কিরণ দেবর কামরুল হাসান কাকন ও তাঁর স্ত্রী তাহেরা হাসান রতœাসহ ৪ জনের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করা হয়েছে। মামলা নং ৫৪।

আহতের স্বজনরা জানায়, স্ট্র্যান্ড রোড়ে হিরা পাঁচ তারা ভবনের মালিক মৃত নুরুজ্জামান খনের ছেলে কামরুজ্জামান কিরনের সাথে ২০০০ সালের নভেম্বরের ২৪ তারিখে পারিবারিকভাবে মমিন পাড়ার মৃত আঃ ছাত্তারের মেয়ে রুপমাজাহান রুবি বিয়ে হয়। সাংসারিক জীবনে তাদের পরিবারে রিজোয়ান আহম্মেদ খান রামিম (৯) ও রিফাত আহম্মেদ খান শ্রাবন (৫) নামে দুটি পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই স্বামী কামরুজ্জামান কিরণ স্ত্রীকে যৌতুকের দাবিতে নির্যাতন চালাতো। এছাড়া মেয়েদের সাথে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এছাড়া কিরণ তার ছোট ভাইয়ের স্ত্রী তাহেরা হাসান রতœার সাথে পরকৃীয়ার জানা যানি হলে এ নিয়ে বেশ কয়েকবার শালিশি বৈঠকেও তার সমাধান হয়নি।

গত ২৮ এপ্রিল বিকেলে স্বামী কামরুজ্জামান কিরণ যৌতুকের টাকার জন্য রূপমা জাহান রুবি বেদম পিটিয়ে আহত করে। আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে ভর্তি করান হয়। এই ঘটনায় পাষন্ড স্বামী কামরুামান কিরণ দেবর কামরুল হাসান কাকন ও তাঁর স্ত্রী তাহেরা হাসান রতœাসহ ৪ জনের বিরুদ্ধে নারী নির্যাতনের মামলা করা হলে পুলিশ দম্পতীকে আটক করে।

এমআরআর/ডিএইচ/এসআই/২০১৫