Home / শীর্ষ সংবাদ / চাঁদপুরে পাঁচটি আসনে নৌকার মাঝি হলেন যারা
chandpur-mp-candidate

চাঁদপুরে পাঁচটি আসনে নৌকার মাঝি হলেন যারা

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরের ৫টি আসনে আওয়ামী লীগের প্রার্থীর মনোনয়ন ঘোষনা করা হয়েছে। রোববার(২৫ নভেম্বর) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার স্বাক্ষরিত দলীয় মনোনয়নের চিঠি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়ন চিঠি সংগ্রহ করেন তাঁরা।

চাঁদপুর-১ (কচুয়া) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন চিঠিতে দু’জনের নাম রয়েছে। একজন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দিন খাঁন আলমগীর, অন্যজন সাবেক এনবিআরের চেয়ারম্যান মো. গোলাম হোসেন।

চাঁদপুর-২ (মতলব উত্তর -দক্ষিণ) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি।

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আ’লীগের জাতীয় পরিষদের সদস্য ড. শামছুল হক ভূঁইয়া এমপি।

চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আওয়ামী লীগের বর্তমান সাংসদ অবসরপ্রাপ্ত মেজর রফিকুল ইসলাম বীর উত্তম এমপি।

এদিকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়ার ঘোষনায় তাৎক্ষনিক চাঁদপুরের ৫টি আসনের আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা আনন্দ মিছিল ও মিস্টি বিতরণ করে।

অপরদিকে চাঁদপুর-৩ আসনে নৌকা প্রতীকে মনোনয়নের লড়াইয়ে ছিলেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। এছাড়া আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী ছিলেন কেন্দ্রীয় মৎস্যজীবী লীগের যুগ্ম সম্পাদক রেদওয়ান খান বোরহান।

এদিকে মনোনয়নপত্র পেয়ে ডা:. দীপু মনি তার ফেসবুবে বলেন, আলহামদুলিল্লাহ। মনোনয়নপত্র হাতে পেয়ে মহান আল্লাহর দরবারে শোকরিয়া আদায় করেছি। সবার দোয়া, ভালোবাসা ও শুভ কামনায় আমার এলাকার প্রিয় নেতাকমী ভাইবোনদের পরিশ্রমের ফসল এ মনোনয়ন। আমি সবার কাছে কৃতজ্ঞ। সকলের ভালোবাসা এলাকার প্রিয় নেতা-কর্মী ভাই বোনদের সহযোগিতায় চাঁদপুর-৩ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারি সেজন্য দোয়া চাচ্ছি।

প্রতিবেদক: শরীফুল ইসলাম
২৫ নভেম্বর, ২০১৮

Leave a Reply