Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে নৌ-পুলিশের কনস্টেবল খুন

চাঁদপুরে নৌ-পুলিশের কনস্টেবল খুন

রোববার ০৭ জুন ২০১৫ :  ০৯:১৩ অপরাহ্ন

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর :

চাঁদপুর সদর উপজেলার লগ্গিমারা চর এলাকায় নৌ পুলিশের কনস্টেবল মো. হারুনুর রশিদ (৫০) খুন হয়েছে। রোববার দুপুুরে এ ঘটনা ঘটেছে।

কনস্টেবল হারুনের বাড়ি বরিশালে। তিনি ৩ মাস আগে চাঁদপুর নৌ-পুলিশে যোগ দিয়েছেন বলে জানা যায়।

পুলিশ জানায়, দুপুরে চাঁদপুরের মেঘনা নদীতে নৌ-পুলিশের উপ-পরিদর্শক মোশারফ হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে টহল দিচ্ছিল। এ সময় লগ্নিমারা এলাকায় কনস্টেবল হারুন প্রকৃতির ডাকে সাড়া দিতে চরে নামেন। আধঘণ্টা অতিবাহিত হওয়ার পরও সে ফিরে না আসায় পুলিশের অন্য সদস্যরা তাকে খুঁজতে চরে নামেন। অনেক খোঁজার পর হারুনকে না পেয়ে টহল পুলিশ ফাঁড়িতে ফিরে আসে।

কিছুক্ষণ পর আবার নৌ-পুলিশের এএসপি নূরুজ্জামানসহ আরেক ফোর্স কনস্টেবল হারুনকে খুঁজতে বের হয়। বিকেল সাড়ে চারটার দিকে লগ্নিমারা চরে কনস্টেবল হারুনের মৃতদেহ পাওয়া যায়।

চাঁদপুরের পুলিশ সুপার মো. আমির জাফর চাঁদপুর টাইমসকে জানান, ‘কনস্টেবল হারুনের মৃতদেহ উদ্ধারকালে তার শরীরে কোনো কাপড়চোপড় ছিলো না। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্নও ছিল। ধারণা করা হচ্ছে কে বা করা তাকে হত্যা করে মৃতদেহ চরে ফেলে চলে যায়।’

চাঁদপুর টাইমস/প্রতিনিধি/এএস/এমআরআর/২০১৫।

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।