Home / চাঁদপুর / ‘চাঁদপুরে নৌকার মাঝি ডা. দীপু মনির নেতৃত্বে আমরা এগিয়ে যাবো’
Noukar Maji

‘চাঁদপুরে নৌকার মাঝি ডা. দীপু মনির নেতৃত্বে আমরা এগিয়ে যাবো’

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল বলেছেন, ‘দ্বিধাদ্বন্দ্ব নিয়ে কেউ যুবলীগ করবে না। আমরা বঙ্গবন্ধুর নৌকার রাজনীতি করি। তাই চাঁদপুরে নৌকার মাঝি ডা. দীপু মনির নেতৃত্বে আমরা এগিয়ে যাবো।’

শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে চাঁদপুর সদর উপজেলা ১১নং ইব্রাহিমপুর ও ১২নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের আহবায়ক কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় গেলে দারিদ্র বিমোচন ও কর্মসংস্থানসহ দেশের ব্যপক উন্নয়ন হয়। যুবসমাজ দেশের অগ্রজ শক্তি। এই যুবসমাজের নেতৃত্বে গণতন্ত্র রক্ষা হয়েছে। মানুষের কল্যাণের রাজনীতি করে আমরা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়বো। গণতন্ত্র রক্ষা করার জন্য নুর হোসেনর মতো রক্ত দিবো। আমরা সেই যুবলীগ চাই, যে যুবলীগ দেশকে এগিয়ে নিবে। বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করবে। যে যুবলীগ দেশের উন্নয়নের ভূমিকা পালন করবে।’

চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির সুমনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম মিয়াজীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, সদস্য জাহাঙ্গীর হোসেন বেপারী, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিমুল হাসান শামনু, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেদওয়ান, পৌর যুবলীগের আহবায়ক আব্দুল মালেক শেখ, সদর উপজেলা যুবলীগের সদস্য মোর্শেদ আলম মিয়া, মনির হোসেন ঢালী প্রমুখ।

আলোচনা শেষে সদর উপজেলা ১১নং ইব্রাহিমপুর ও ১২নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের পূর্বের কমিটির বিলুপ্ত করে আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। ১১নং ইব্রাহিমপুর ইউনিয়ন যুবলীগের নতুন কমিটির নেতৃবৃন্দ হলো- আহবায়ক সাহেব আলী পাটোয়ারী, যুগ্ম-আহবায়ক মো. শাহ আলম দেওয়ান ও মো. ছিদ্দিকুর রহমান ছিডু। এছাড়া ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

১২নং চান্দ্রা ইউনিয়ন যুবলীগের নতুন কমিটির নেতৃবৃন্দ হলোঃ আহবায়ক শেখ মো. আলমগীর হোসেন, যুগ্ম-আহবায়ক মো. সালাউদ্দিন মিয়া বাবু ও মো. ফাহিমুল ইসলাম শশিসহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৩ পিএম, ১৯ জানুয়ারি ২০১৮, শুক্রবার
ডিএইচ