Home / চাঁদপুর / চাঁদপুরে নির্বাচন পরবর্তী পরিস্থিতি নিয়ন্ত্রণে : জেলা প্রশাসক
চাঁদপুরে নির্বাচন পরবর্তী পরিস্থিতি নিয়ন্ত্রণে : জেলা প্রশাসক

চাঁদপুরে নির্বাচন পরবর্তী পরিস্থিতি নিয়ন্ত্রণে : জেলা প্রশাসক

চাঁদপুরের জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল বলেছেন, চাঁদপুরে নির্বাচন পরবর্তী আইন শৃঙ্খলা প্রশাসনের নিয়ন্ত্রণে রয়েছে। দেশের অন্যান্য জেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে যে হতাহতের ঘটনা ঘটেছে তা চাঁদপুরে ঘটেনি। এটা সম্ভব হয়েছে চাঁদপরবাসীর সহযোগিতার কারণে।

শনিবার (২ এপ্রিল) ১১টায় চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নির্বচন পরবর্তী আইন শৃঙ্খলা প্রশাসনের নিয়ন্ত্রণে থাকলেও আমরা সতর্ক অবস্থানে রয়েছি। কেউ যাতে সহিংসতাকে উস্কে না দেয় সে দিকে আমাদের খেয়াল রাখতে হবে। আর নির্বাচন পরবর্তী কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে আপনারা সাথে সাথে আমাদের অবহিত করবেন। এসব ক্ষেত্রে কেউ যাতে প্রশাসনকে অসহযোগিতা না করে।

মাদক নির্মূল সম্পর্কে জেলা প্রশাসক বলেন, আমরা আগামি জুন মাসের মধ্যে চাঁদপুরকে মাদক মুক্ত জেলা হিসেবে ঘোষণা করার আশা প্রকাশ করেছি। সেই লক্ষে পুলিশ সুপার কাজ করে যাচ্ছে। তিনি মাদক নির্মূলে জনসচেতনতা বৃদ্ধি করতে কাজ করে যাচ্ছেন। আমরা হয়তো চাঁদপুরকে শতভাগ মাকমুক্ত করতে পারবো না। তবে এটা কথা দিতে পারি আগামি জুন মাসের পরে চাঁপুরে মাদক বিক্রি এবং সেবন কঠিন হয়ে পড়বে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী ও জেলা আইন শৃঙ্খলা কমিটির উপদেষ্টা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।

অন্যানের মাঝে বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমে, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার এমএ ওয়াদুদ, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী প্রমুখ।

এসময় স্থানীয় অন্যান্য প্রশাসনিক কর্মকর্তা ও জেলা আইনশৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

আশিক বিন রহিম[/author]

: আপডেট ১:২৭ পিএম, ২ এপ্রিল ২০১৬, শনিবার
ডিএইচ

Leave a Reply