Home / চাঁদপুর / চাঁদপুরে নির্বাচনের ৮ দিন আগে মহিলা মেম্বার প্রার্থীর মৃত্যু
নির্বাচনের

চাঁদপুরে নির্বাচনের ৮ দিন আগে মহিলা মেম্বার প্রার্থীর মৃত্যু

দ্বিতীয় ধাপে আগামি ১১ নভেম্বর চাঁদপুর সদর উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর নির্বাচনের ৮ দিন পূর্বেই ইন্তেকাল করলেন সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও মৈশাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা মেম্বার প্রাথী হাসিনা ইসলাম (ইন্না……….রাজিউন)। নির্বাচনে তার প্রতীক ছিল মাইক।

গত ২ নভেম্বর (মঙ্গলবার) রাত সাড়ে ১০টার দিকে মৈশাদী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হামানকর্দ্দিস্থ নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল প্রায় ৪৮বছর। তিনি মৃত্যুকালে স্বামী, ১ছেলে ও ২মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

৩ নভেম্বর (বুধবার) বাদ জোহর হামানকর্দ্দিস্থ মন্ডল বাড়িতে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে পড়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, হাসিনা ইসলাম কিডনীজনিত রোগ ও মেরুদন্ডের সমস্যার কারণে মৃত্যুর ২ দিন পূর্বে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি ছিলেন। পরে ২ নভেম্বর শারিরিক কিছুটা সুস্থ মনে হলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। পরে রাতে নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

হাসিনা ইসলামের মৃত্যুতে মৈশাদী ইউনিয়ন পরিষদ নির্বাচন বন্ধ থাকবে কিনা এমন প্রশ্নের জবাবে উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোহাম্মদ দেলোয়ার হোসাইন বলেন, মৈশাদী ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। এর মধ্যে একজনের মৃত্যু হওয়ায় দুই প্রার্থীর মধ্যে নির্বাচন হবে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট