Home / কৃষি ও গবাদি / চাঁদপুরে দুর্বৃত্তদের হামলায় আহত কলেজ ছাত্রের মৃত্যু
চাঁদপুরে দুর্বৃত্তদের হামলায় আহত কলেজ ছাত্রের মৃত্যু

চাঁদপুরে দুর্বৃত্তদের হামলায় আহত কলেজ ছাত্রের মৃত্যু

চাঁদপুরে দুবৃর্ত্তদের হামলায় বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে আহত কলেজছাত্র রায়হানের মৃত্যু হয়েছে। সে চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের দেবপুর মিয়াজী বাড়ীর রফিক ইসলামের ছেলে।

চিকিৎসারত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। গত ১৭ মে মঙ্গলবার বিকেলে ক্রিকেট খেলা শেষে বাড়ী ফেরার পথে অর্তকিতভাবে এই হামলা চালায় দুর্বৃত্তরা।

কলেজছাত্রের পিতা রফিক ইসলাম চাঁদপুর টাইমসকে জানান, আমাদের প্রতিবেশী ১৫ বছর বয়সী ৪ কিশোর রায়হানকে বেধড়ক মারধর করে। তার মাথায় প্রচন্ড আঘাত পায়। পরে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। ১০ দিন পর বৃহস্পতিবার বিকেলে রায়হান মারা যায়।

জানতে চাইলে রায়হানের বাবা রফিক ইসলাম বলেন, রায়হানকে মারধরের দুইদিন পূর্বে সম্পত্তির জের ধরে আমাকে আহত করা হয়। অপরদিকে দেবীপুর বাসস্ট্যান্ডে মোটরসাইকেল ও সিএনজি সংঘর্ষের ঘটনায় ও রয়েছে। এখন কোন ঘটনার সূত্র ধরে আমার ছেলেকে মারধর করেছে তা বলতে পারছি না।

এ ব্যাপারে আহতের পর চাঁদপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। বৃহস্পতিবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শাহবাগ থানা পুলিশ রায়হানের মৃত দেহ ময়নাতদন্ত করে।

জানাজা শেষে রাতেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ সময় ৪:০০ এএম, ২৭ মে ২০১৬, শুক্রবার
ডিএইচ

Leave a Reply