Home / চাঁদপুর / চাঁদপুরে দু’টি আসন থেকে বাদ পড়লেন মায়া ও ড. শামসুল হক ভূঁইয়া
চাঁদপুরে দু’টি আসন থেকে বাদ পড়লেন মায়া ও ড. শামসুল হক ভূঁইয়া

চাঁদপুরে দু’টি আসন থেকে বাদ পড়লেন মায়া ও ড. শামসুল হক ভূঁইয়া

চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে চূড়ান্ত প্রার্থী তালিকা থেকে বাদ পড়লেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। এখানে মনোনয়ন পেয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন খান রুহুল।

এছাড়া চাঁদপুর-৪ আসনে সাবেক সংসদ সদস্য ড. শামছুল হক ভূঁইয়াকে বাদ দেয়া হয়েছে। এ আসনে মনোনয়ন পেয়েছেন সাংবাদিক মোহাম্মদ শফিকুর রহমান।

শুক্রবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ ঘোষণা দেন। এর আগে রিটার্নিং অফিস থেকে বৈধতা পেয়েছিলেন মহাজোটের এ দুই হেভিওয়েট প্রার্থী।

এদিকে চাঁদপুরের ৫টি আসনে মহাজোটের চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। চূড়ান্ত প্রার্থীরা হলেন- চাঁদপুর-১ (কচুয়া) আসনে ড. মহীউদ্দীন খান আলমগীর, চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে নুরুল আমিন খান রুহুল, চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর ) আসনে ডা.দীপু মনি, চাঁদপুর-৪ আসনে মোহাম্মদ শফিকুর রহমান ও চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্থি) আসনে মেজর (অব) রফিকুল ইসলাম বীর উত্তম।

এবারের নির্বাচনে প্রথম থেকেই আলোচনায় ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। পরে চাঁদপুর-২ আসনে মায়ার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. মাজেদুর রহমান খান।

উল্লেখ্য, গত ৮ অক্টোবর তার বিরুদ্ধে ১১ বছর আগে দায়ের করা মামলায় অভিযোগ থেকে তাকে খালাস দেয়া হয়। একইসঙ্গে মায়ার বিরুদ্ধে নিম্ন আদালতের দেয়া ১৩ বছরের সাজার রায়ও বাতিল করা হয়।

বার্তা কক্ষ
০৭ ডিসেম্বর,২০১৮

Leave a Reply