Home / চাঁদপুর / চাঁদপুরে দান বাক্স ভেঙ্গে পালাতে গিয়ে ট্রাকচালক-হেলপার আটক
চাঁদপুরে দান বাক্স ভেঙ্গে পালাতে গিয়ে ট্রাকচালক-হেলপার আটক
ফাইল ছবি

চাঁদপুরে দান বাক্স ভেঙ্গে পালাতে গিয়ে ট্রাকচালক-হেলপার আটক

চাঁদপুর শহরের কমিউনিটি পুলিশ অঞ্চল-৫ এর টহল সদস্যের সাহসিকতায় মসজিদের দান বাক্স ভেঙ্গে পালানোর সময় ট্রাকসহ ডাইভার ও হেলপারকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) ভোরবেলা শহরের শপথ চত্ত্বর সংলগ্ন বায়তুল আমিন রেলওয়ে জামে মসজিদ এলাকা এ ঘটনা ঘটে।

ট্রাকের ধাক্কায় চাঁদপুর শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত বায়তুল আমিন রেলওয়ে জামে মসজিদের দান বাক্স, বাউন্ডারির দেওয়াল ও গ্রীলের ব্যাপক ক্ষতি হয়েছে বলে মসজিদ কর্তৃপক্ষ জানিয়েছে।

এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করে চাঁদপুর মডেল থানায় হেফাজতে দেয়া হয়েছে।

ঘটনার বিবরনে জানা যায়, চট্টগ্রাম থেকে রড বোঝাই (ঢাকা মেট্রো ট-২০৯৪১৭) ট্রাকটি ১৩ টন রড নিয়ে চাঁদপুর শহরের শপথ চত্ত্বর এলাকায় এসে শহরের স্ট্যান্ড রোড মজুমদার ট্রেডার্সে যাচ্ছিল। ট্রাকটি রাস্তা ভুলে গিয়ে পিছনের দিকে দেয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বায়তুল আমিন রেলওয়ে জামে মসজিদের ভিতরে ঢুকে গিয়ে দান বাক্স,মসজিদের দেওয়াল ও গ্রীল ভেঙ্গে ফেলে।

এ সময় চাঁদপুর শহরের কমিউনিটি পুলিশ অঞ্চল-৫ এর সদস্য মো. জাহাঙ্গীর খান ট্রাকটির সামনে সাহস করে দাঁড়িয়ে সংকেত দিয়ে ট্রাকটিকে থামিয়ে ফেলে। পরে অন্যান্য সদস্যদের সহায়ত ট্রাকটিকে জব্দ করে মসজিদ কর্তৃপক্ষকে খবর দেয়।

পরবর্তীতে ক্ষতি পূরণ না দেওয়ার কারনে ট্রাক সহ চালক ও হেলপারকে চাঁদপুর মডেল থানা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়। চালক ও হেলপারের বাড়ি নোয়াখালি জেলার সোনাই মুড়ি ও মাইজদি এলাকায়।

এ ব্যাপারে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. আবু তাহের চাঁদপুর টাইমসকে জানান, দান বাক্সটি এসএস ফাইপ ও মোটা গ্লাস দিয়ে তৈরি করতে ৪০ হাজার টাকা ব্যয় হয়েছে। এছাড়া মসজিদের বাউন্ডারির দেয়াল ও গ্রিলের ব্যাপক ক্ষতি হয়েছে।’
প্রতিবেদক: শরীফুল ইসলাম
২০ ডিসেম্বর,২০১৮

Leave a Reply