Home / চাঁদপুর / চাঁদপুরে তিন হাজার ইয়াবাসহ মাদকবিক্রেতা গ্রেফতার
ইয়াবাসহ

চাঁদপুরে তিন হাজার ইয়াবাসহ মাদকবিক্রেতা গ্রেফতার

চাঁদপুরে ৩ হাজার পিস ইয়াবাসহ মো. রাজু শরীফ (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

রোববার (১২ নভেম্বর) ভোরে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাইতুল নূর জামে মসজিদের সামনের পাকা রাস্তা থেকে তাকে গ্রেফতার করা হয়। মো. রাজু পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার মৃত ইসমাইল শরীফের ছেলে।

পুলিশ জানায়, চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের নির্দেশনায় চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শেখ মুহসীন আলমের তত্ত্বাবধানে এসআই মো. মামোনুর রশীদ, এএসআই মো. অহিদ উল্লাহর নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল মাদক অভিযান পরিচালনা করেন।

গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ৮নং বাগাদী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাইতুল নূর জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর হইতে মাদক ব্যবসায়ী রাজুকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার পরিহিত জিন্স প্যান্টের দুটি পকেট থেকে কালো কস্টেপ দ্বারা মোড়ানো ২টি পোটলায় ৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৯ লক্ষ টাকা।

গ্রেফতার হওয়া রাজু জানায়, দীর্ঘ দিন যাবত বিভিন্ন স্থান হইতে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ী ও সেবন কারীদের নিকট অবৈধভাবে মাদকদ্রব্য ইয়াবা বিক্রয় করে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো শেখ মুহসীন আলম জানায়, চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

মামলা দায়েরের পর গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্টাফ করেসপন্ডেট, ১২ নভেম্বর ২০২৩