Home / চাঁদপুর / চাঁদপুরে তিন সংগঠনে সংবর্ধিত হলেন গ্যালাক্সি রিসােটের পরিচালক
সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন

চাঁদপুরে তিন সংগঠনে সংবর্ধিত হলেন গ্যালাক্সি রিসােটের পরিচালক

চাঁদপুরের তিনটি সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন থেকে সংবর্ধিত হয়েছেন চাঁদপুরের কৃতি সন্তান ও কক্সবাজারের গ্যালাক্সি রিসােটের ব্যবস্থাপনা পরিচালক রোটাঃ মনিরুল ইসলাম। জাতীয় টুরিজম অ্যাওয়ার্ড লাভ করায় তাকে এ সম্মাননা প্রদান করা হয়।

এর মধ্যে ১৩ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে স্বরলিপি নাট্যগোষ্ঠী আয়োজিত দু’দিনব্যাপী নাটক মঞ্চায়নের পূর্বে আলোচনা সভায় তাকে এই সম্মাননা দেওয়া হয়।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। একই দিন সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবের দ্বিতীয় তলায় এলিট চাইনিজ এন্ড রেস্টুরেন্টে আয়োজিত চাঁদপুর সেন্ট্রাল রোটারেক্ট ক্লাবের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে ভূমি মন্ত্রনালয়ের সিনিয়র সেক্রেটারি (পিআরএল) মোঃ মুকসুদুর রহমান পাটোয়ারী ও কুমিল্লার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রকের উপ-সচিব হাবিবুর রহমান তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

এছাড়াও চাঁদপুর সেন্ট্রাল গার্ডেন রোটারেক্ট ক্লাবের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা দেওয়া হয়েছে। এসময় এই দুটি সংগঠনের আয়োজিত অনুষ্ঠানে অতিথিদের হাত থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন রোটারিয়ান মনিরুল ইসলাম।

জানা যায়, রােটারিয়ান মনিরুল ইসলাম হিমেল হােটেল ব্যবসাসহ বিভিন্ন সামাজিক ও সেবামূলক কাজের সাথে দীর্ঘদিন ধরেই জড়িত রয়েছেন। তিনি যেনাে আগামীতে মানুষের সেবামূলক কাজ সহ সকল কিছুতেই যেনাে সাফল্যের সাথে কাজ করে যেতে পারেন সেজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছেন।

সংবর্ধিত অতিথি রোটারিয়ান মনিরুল ইসলাম হিমেল বলেন চাঁদপুর একটি পর্যটন নির্ভর জেলা। এই চাঁদপুর জেলার পর্যটন সমৃদ্ধি বৃদ্ধিতে গ্যালাক্সি পরিবারের সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি বলেন চাঁদপুর সদর হাসপাতালকে ক্লিয়ার করতে সেন্ট্রাল রোটার্যাক্ট ক্লাব এর সাথে যৌথভাবে গ্যালাক্সি পরিবার সব সময় কাজ করবে।

প্রতিবেদক:কবির হোসেন মিজি,১৪ ফেব্রুয়ারি ২০২১