Home / চাঁদপুর / চাঁদপুরে ডিজিটাল উদ্ভাবনী প্রচার উপ-কমিটির সভা
UNO

চাঁদপুরে ডিজিটাল উদ্ভাবনী প্রচার উপ-কমিটির সভা

অনলাইন ভিত্তিক আয় বৃদ্ধি ও আইটি সেক্টরে ব্যাপক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টির লক্ষ্য নিয়ে ১৫ ফেব্রুয়ারি থেকে চাঁদপুর স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে ৩ দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০১৮।

সোমবার (১২ জানুয়ারি ) সকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার সভাপতিত্বে তার নিজ অফিস কক্ষে প্রচার উপ-কমিটির সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রূশদী, দৈনিক মেঘনা বার্তার সম্পাদক গিয়াস উদ্দিন মিলন, দৈনিক চাঁদপুর দর্পণের মফস্বল সম্পাদক এ কে আজাদ, সাংবাদিক বাদল মজুমদার, মানিক দাস, এসএম সোহেল, মিজান লিটন, আনোয়ার প্রমুখ।

ডিজিটাল উদ্ভাবনী মেলায় সরকারি,বেসরকারি প্রতিষ্ঠানের ডিজিটাল উদ্ভাবনমুলক ৫টি প্যাভিলিয়নে ভাগ করে ক্যাটাগরী ভিত্তিক স্টল স্থাপন করা হচ্ছে।

১নং প্যাভিলিয়নে থাকছে (ই-সেবা) ২নং প্যাভিলিয়নে থাকছে (ডিজিটাল সেন্টার,পোস্ট-ই সেন্টার, ফিন্যান্সিয়াল ইনকুশন, ব্যাংক ও অন্যান্য প্রতিষ্ঠান সমুহ) ৩নং প্যাভিলিয়নে থাকছে (অর্থনৈতিক প্রবৃদ্ধি, জেলা ব্র্যাডিং, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান এবং রূরাল ই-কমার্স) ৪নং প্যাভিলিয়নে থাকছে (শিক্ষা) ৫নং প্যাভিলিয়নে থাকছে তরুণ উদ্ভাবক প্রদর্শনী ও প্রতিযোগিতা) এ সকল ডিজিটাল উদ্ভাবনী স্টল স্থান পাবে বলে জেলা প্রশাসন সূত্রে জানা গেছে।

প্রতিবেদক : আশিক বিন রহিম
আপডেট,বাংলাদেশ সময় ৮: ৪৫ পিএম,১২ফেব্রুয়ারি ২০১৮, সোমবার
এজি