Home / চাঁদপুর / চাঁদপুরে ডা.বদরুন নাহেরর উদ্যোগে ‘ভিটামিন সি’ খাদ্য উপকরণ বিতরণ
চাঁদপুরে ডা.বদরুন নাহেরর

চাঁদপুরে ডা.বদরুন নাহেরর উদ্যোগে ‘ভিটামিন সি’ খাদ্য উপকরণ বিতরণ

স্বাধিনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা.সৈয়দা বদরুন নাহেরর ব্যাক্তিগত উদ্যোগে গর্ভবতী মায়েদের জন্য (ভিটামিন সি) শাক-সবজি এবং ফল বিতরণ করা হয়েছে।

১৫ জুলাই বুধবার দুপুরে চাঁদপুর শহরের স্টেডিয়াম রোডস্থ তাঁর নিজ চেম্বারে আগত সকল গর্ভবতি রোগীদের জন্য ডা. সৈয়দা বদরুন নাহার এ আয়োজন করেন।

এ সময় তিনি বলেন, আমি মহান আল্লাহ পাকের কাছে শুকরিয়া জানাই এখনো সুস্থ্য অবস্থায় বেচে আছি। আজকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুরদর্শিতা ও চিন্তা-চেনতার কারনে এই মহামারী কাটিয়ে উঠতে সক্ষম হয়ে উঠছে। আমি একজন গাইনি যাক্তার হিসেবে গর্ভবতি মহিলাদের জন্য কিছু দেওয়ার জন্য চেষ্টা করেছি। তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য সব সময় আমার পরামর্শ থাকে।

তিনি আরো বলেন, আমি আমার চেম্বারে আগত সকল গর্ভবতি রোগীদের জন্য ভিটামিন সি সমৃদ্ধ খাবার শাক সবজি ও ফল-মুল বিতরণের ব্যবস্থা রাখা হয়েছে। তারা যেনো এই করুন সময়ে স্বাস্থ্যসেবা বা স্বাস্থ্য সুরক্ষায় ভালো থাকেন।

এছাড়া আমি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি কাছে কৃতজ্ঞতা জানাই, যিনি চাঁদপুরে পিসিআর ল্যাব ও হাই ফ্লো সেন্ট্রাল অক্সিজেন প্লান্ট স্থান করেছেন। আমি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, ডাক্তার, সাংবাদিকসহ যারা করোনা যোদ্ধা হিসেবে কাজ করছেন সকলের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানাই।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,১৫ ২০২০