Home / চাঁদপুর / চাঁদপুরে ট্রেনের ধাক্কায় প্রতিবন্ধী বৃদ্ধের মৃত্যু
ট্রেনের

চাঁদপুরে ট্রেনের ধাক্কায় প্রতিবন্ধী বৃদ্ধের মৃত্যু

চাঁদপুর-লাকসাম রেলপথের শহরের ওয়ারলেছ মুন্সীবাড়ী এলাকায় গ্যাঙ্গ ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়ে তাফাজ্জল গাজী (৭০) নামে প্রতিবন্ধী বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার (৭ জুন) বিকাল আনুমানিক সাড়ে ৫টার দিকে চাঁদপুর থেকে ট্রেনের বগিটি লাকসাম যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

তাফাজ্জল গাজী সদর উপজেলার দক্ষিণ তরপুরচন্ডী গ্রামের মৃত রুস্তম গাজীর ছেলে। তিনি শ্রবণ প্রতিবন্ধী ছিলেন।

স্থানীয় বাসিন্দা ইমরান গাজী জানান, গ্যাঙ্গ ট্রেনের ওই বগিটি যাওয়ার সময় লাইন দিয়ে হাটতে ছিলেন তাফাজ্জল গাজী। ট্রেনটি হুইসেল দিলেও তিনি শুনতে পাননি। যার কারণে ওই বগির ধাক্কা লেগে তিনি গুরুতর আহত হন। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ খবর পেয়ে চাঁদপুর সদর মডেল থানার এসআই আব্দুল কুদ্দুস হাসপাতালে এসে ময়না তদন্তের জন্য লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করেন।

হাসপাতালে ডিউটি রত চিকিৎসক ডাঃ সৈয়দ আহমেদ কাজল জানান, বৃদ্ধকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। তাকে ইসিজি করার পর দেখা যায় তিনি বেঁচে নেই।

নিহতের স্ত্রী পেয়ারা বেগম জানান, তাঁর স্বামী মানসিক রোগী। কানে কম শুনে এবং কথাও বলতে পারে না প্রতিবন্ধী । তাদের ৩ মেয়ে রয়েছে। বর্তমান পৌর মেয়রের বাড়ির পাশে দক্ষিণ তরপুরচন্ডি কাজী বাড়িতে থাকেন তারা।

চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরদা উল্লাহ বাহার বলেন, সদর মডেল থানার ওসি ঘটনাটি আমাকে জনিয়েছেন। হাসপাতাল থেকে জিআরপি থানার পুলিশ মরদেহ উদ্ধার করেছে। আইনী পক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্ত করা হবে।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ৭ জুন ২০২৩