Home / চাঁদপুর / চাঁদপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু, আহত ১
ট্রাকের

চাঁদপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু, আহত ১

চাঁদপুরে মালবাহী ট্রাকের ধাক্কায় খোকন গাজী (৪৫) নামের এক গাছকাটা শ্রমিকের করুন মৃত্যু হয়েছে। এতে গুরতর আহত হয়েছে তার সাথের জলিল মিজি (৪২) নামের আরেক মোটরসাইকেল আরোহী। ১৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার হাঁসা গ্রামের হাঁসা মাদ্রাসার সামনে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত খোকন গাজী চাঁদপুর সদর উপজেলার বাগাদী গ্রামের মানিক গাজীর পুত্র।

নিহতের শ্বশুর ফরক্কাবাদ কুমোরিয়া গ্রামের সিরাজ তপাদার জানান, নিহত খোকন গাজী তার মেয়ের জামাতা হন। সে বিভিন্ন গ্রামে গাছ কাটার কাজ করতেন। বৃহস্পতিবার তার জামাতা খোকন, আহত জলিল মিজির একটি গাছ কাটার কাজ করতে যান। সেখান থেকে মোটরসাইকেলে করে দু,জন একসাথে ফরিদগঞ্জ উপজেলার হাঁসা গ্রামে অন্য একটি গাছ দেখতে যান। তারা সেখান থেকে ফেরার পথে দুর্ঘটনার খবর পেয়ে তারা হাসপাতালে ছুটে গিয়ে জানতে পারেন তার জামাতা মৃত্যুবরণ করেছে।

আব্দুল কাদির ও কাউছার নামের দুই প্রত্যক্ষদর্শী জানান, তারা দুজন একই মোটরসাইকেলে করে হাঁসা গ্রাম থেকে কাজের স্থানে ফিরছিলেন। তাদের মোটর সাইকেলটি হাঁসা মাদ্রাসার সামনে গেলে হঠাৎ পেছন থেকে দ্রুতগামী একটি মালবাহী ট্রাক তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা মারে। এতে ওই মোটর সাইকেলটি ট্রাকের নিচে চলে গিয়ে দুজন গুরুতর ভাবে আহত হন। ঘটনার সাথে সাথে কাদির একং কাউছারসহ অন্যান্য প্রত্যক্ষদর্শীরা এগিয়ে এসে তাদেরকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খোকন গাজীকে মৃত ঘোষণা করেন। তার সাথে থাকা আহত জলিল মিজিকে প্রাথমিক চিকিৎসাসেবা দিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়।

এদিকে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এস আই আব্দুল কুদ্দুস সরকার সঙ্গীয়ফোর্স নিয়ে হাসপাতালে গিয়ে লাশের সুরতাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ থানা নিয়ে যান।

চাঁদপুর মডেল থানার এসআই আব্দুল কুদ্দুস জানান, হাসপাতাল সূত্রে দুর্ঘটনায় মৃত্যুর খবর পেয়ে আমরা লাশের সুরুতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে এসেছি। তবে কিভাবে দুর্ঘটনাটি ঘটেছে এখনো তার সঠিক খবর জানতে পারিনি।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১৪ সেপ্টেম্বর ২০২৩