Home / চাঁদপুর / চাঁদপুরে টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রকল্প একনেকে অনুমোদন
একনেকে

চাঁদপুরে টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রকল্প একনেকে অনুমোদন

‘উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ (টিএসসি) স্থাপন (২য় পর্যায়ে)’ শীর্ষক প্রকল্পটি  ২১ জানুয়ারির একনেক সভায় অনুমোদনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে চাঁদপুরে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ জানুয়ারি রোববার সকাল ১১টায় চাঁদপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণ থেকে র‌্যালিটি বের হয়ে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়ক হয়ে জেলা প্রশাসকের কার্যালয় সম্মুখে এসে শেষ হয়। পরে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

তিনি বলেন, টেকনিক্যাল স্কুল ও কলেজ (টিএসসি) স্থাপন প্রকল্পটি অনুমোদন দেয়ায় চাঁদপুর জেলা প্রশাসন ও চাঁদপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি চাঁদপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে এ ধরনের আয়োজন করায় তাদের ধন্যবাদ জানাচ্ছি।

সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম বলেন, জেলা প্রশাসনের পক্ষ থেকে সারা বছরই বিভিন্ন বিষয়ে মিটিংয়ের আয়োজন করা হয়। ওইসব মিটিংগুলোতে যদি কারিগরি শিক্ষার গুরুত্ব তুলে ধরা হয় তাহলে আমরা আরো এগিয়ে যেতে পারবো। কারিগরি শিক্ষার প্রয়োজনীয়তার সংবাদটি সবার কাছে পৌঁছাবে।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দাউদ হোসেন চৌধুরী, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক আল-আমিন, মো. শাহজালাল, মো. শরীফুর রহমান, মো. মনি আহম্মেদ, মো. মাহবুবুর রহমান, গোলাম তৌহিদুল আলম, মো. আক্তার হোসেন, শফি উল্যাহ ভুঁইয়া, মো. ওয়ালি উল্যাহ, শাহজাহান প্রধানিয়া, শহীদুল ইসলাম, মাওলানা রাইস ও ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. গিয়াস উদ্দিন ভূঁইয়াসহ শিক্ষার্থীবৃন্দ।

আনোয়ার হোসেন