Home / চাঁদপুর / চাঁদপুরে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ
Bnp-chandpur

চাঁদপুরে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা এবং নিঃশর্ত মুক্তির দাবীতে চাঁদপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৫ ডিসেম্বর) বিকাল ৪ টায় জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাড.সলিম উল্লাহ সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন, যুগ্ম আহ্বায়ক মাহাবুব আনোয়ার বাবলু,দেওয়ান মো.সফিকুজ্জামান,পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড.হারুনুর রশীদ,জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক অ্যাড.জহির উদ্দিন বাবর,সদর থানা বিএনপির সভাপতি শাহজালাল মিশন,সাধারণ সম্পাদক অ্যাড.জাহাঙ্গীর হোসেন খান, জেলা যুবদলের সাবেক সাধারণ সস্পাদক আফজাল হোসেন,জেলা যুবদলের সভাপতি (ভারপ্রাপ্ত) মানিকুর ররহমান মানিক,জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্ল্যাহ খোকন,জেলা শ্রমিক দলের সভাপতি মেরাজ চোবদার,জেলা মৎসজীবী দলের সভাপতি মোস্তফা কামাল,জেলা শ্রমিক দলের সভাপতা নজরুল ইসলাম বাদল,জেলা যুবদলের সহ-সভাপতি শাহানুর বেপারী শানু,জেলা ছাত্রদলের সভাপতি ঈমান হোসেন গাজী, সাধারন সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান সোহাগ প্রমূখ।

বক্তারা বলেন,তিনবারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী খালেদা জিয়া আজ বিনা চিকিৎসায় কারাগারে রয়েছেন।জালিম সরকার তার সুচিকিৎসাও নিতে দিচ্ছে না।সবশেষ বেগম খালেদা জিয়ার জামিন আবেদনটিও খারিজ করে দেয়া হয়েছে।এতেই প্রমানিত হয় দেশে এখন আর আইনের শাসন নাই।

বক্তারা বলেন,সারা বাংলাদেশের মানুষ বেগম জিয়ার মুক্তি চায়। শুধুমাত্র সরকারের নির্দেশে তাকে আটক রাখা হয়েছে।এখন আর বেগম খালেদা জিয়ার মুক্তির জন্যে আন্দোলনের কোনো বিকল্প নেই। তাই সকল নেতৃবৃন্দ কে ঘরে বসে থাকলে হবে না, ঐক্যবদ্ধভাবে রাজপথে আন্দোলনের জন্যে প্রস্তুত থাকতে হবে। দেশের জনগনকে সাথে নিয়ে সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবো।

প্রতিবেদক:আশিক বিন রহিম