Home / চাঁদপুর / চাঁদপুরে জাতীয় শিশু দিবস উদযাপনে প্রস্তুতিসভা
চাঁদপুরে জাতীয় শিশু দিবস উদযাপনে প্রস্তুতিসভা

চাঁদপুরে জাতীয় শিশু দিবস উদযাপনে প্রস্তুতিসভা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উদযাপন কমিটির প্রস্তুতিমূলক সভা বৃহস্পতিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ লুৎফর রহমান বলেন, এবার বঙ্গবন্ধুর জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ১৭ মার্চ সকালে অঙ্গীকার পাদদেশে পুষ্পস্তবক অর্পণ করা হবে। এরপর র‌্যালী ও শিল্পকলা একাডেমীতে আলোচনাসভা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এম পি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পুলিশ সুপার সামছুন্নাহার, জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র মোঃ নাছিরউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

জেলা শিল্পকলা একাডেমীর কালচার অফিসার আবু সালেহ মোহাম্মদ আব্দুল্লাহর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ নুরুল হক, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মহিউদ্দিন আহমেদ, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা মফিজুল ইসলাম, এলজিইডি সহকারী প্রকৌশলী মোঃ ফুয়াদ আহসান, কৃষি ব্যংকের ডিজিএম জহির ইকবাল, পুরবী ব্যাংক লিমিটেডের কর্মকর্তা আজমুল হক, ইসলামী ব্যাংকের কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের সনজিত কুমার ঘোষ। সভায় বিভিন্ন বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

|| আপডেট: ০৯:৫৫ অপরাহ্ন, ১০ মার্চ ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর