Home / চাঁদপুর / চাঁদপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা
চাঁদপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা

চাঁদপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে সংবর্ধনা

জ্ঞান এবং সততা মানুষের মধ্যে শক্তি হিসেবে কাজ করে : জাতীয় বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ

চাঁদপুর পুরান বাজার ডিগ্রি কলেজে জাতীয় বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদকে কলেজের পক্ষ থেকে মঙ্গলবার সকালে কলেজের মিলনায়তনে সংবর্ধনা জানানো হয়েছে।

অধ্যক্ষ অধ্যাপক দেলোয়ার আহমেদের সভাপতিত্বে ও কলেজের উপাধ্যক্ষ রতণ কুমার মজুমদারের পরিচালনায় সংবর্ধীত অতিথির বক্তব্য রাখেন, জাতীয় বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ।

তিনি বলেন, আমাকে কলেজের পক্ষ থেকে যে সংবর্ধনা দেওয়া হয়েছে তাতে আমি খুবই মুগ্ধ। মার্চের এই দিনটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ দিন। এই আমাদের স্বাধীনতার মাস, চেতনার মাস। স্বাধীনতার এই দিনকে লালন করে আমাদের এগিয়ে যেতে হবে। আমি একজন শিক্ষক, আর এখানে আমার অনেক ছাত্র রয়েছে। লেখা পড়ার কোন বিকল্প নেই। প্রতিনিয়তই লেখা করতে হবে। জ্ঞান এবং সততা যখন মানুষের মধ্যে এক হয়ে কাজ করবে তখনই শক্তি হিসেবে কাজ করবে। যে কোন কাজের ক্ষেত্রে দুটি এক হতে হবে। তা না হলে শক্তি পরিণত হবে না।

তিনি আরো বলেন, জাতীয় বিশ^বিদ্যালয়ের জন্য আমরা দিন রাত পরিশ্রম করে আসছি। লেখা পড়ার উন্নয়নে কাজ করাই আমাদের লক্ষ্য। আপনাদের কলেজের জন্য যা করার প্রয়োজন আমি করবো।

উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীগ কেন্দ্রীয় কমিটির সদস্য সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারী, চাঁদপুর চেম্বার অব কমার্সের সভাপতি সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাবেক সভাপতি জাহাঙ্গীর আখন্দ সেলিম, দোকান মালিক সমিতির সভাপতি মোস্তাক হায়দার চৌধুরী, চাঁদপুর মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এমএ মতিন মিয়া, মুক্তিযুদ্ধা আবুল কালাম পাটোয়ারীসহ কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অন্যান্য অতিথিবৃন্দ।

: আপডেট ০৯:২০ পিএম, ১৫ মার্চ ২০১৬, মঙ্গলবার
ডিএইচ