Home / চাঁদপুর / চাঁদপুরে ছেলেকে বাঁচাতে গিয়ে পিতা রক্তাক্ত : আটক ২
ছেলেকে বাঁচাতে গিয়ে পিতা রক্তাক্ত

চাঁদপুরে ছেলেকে বাঁচাতে গিয়ে পিতা রক্তাক্ত : আটক ২

চাঁদপুরে পুত্রকে বাঁচাতে গিয়ে পিতা রক্তাক্ত জখম হয়ে চাঁদপুর সরকরি জেনারেল হসপতালে ভর্তি হয়েছেন।এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ দু’জনকে আটক করেছে।

৪ মার্চ রাত ৮টা থেকে সাড়ে ৮টার দিকে ঐ এলাকার তপন ডাক্তারের বাড়ির সামনে এ হমলার ঘটন ঘটে। আহত লিটন বেপারী পুরান বাজার পশ্চিম শ্রীরামদী মক্কা মিল এলাকার পুরান মৃত হযরত আলী বেপারীর ছেলে। তিনি জেলা যুবলীগের সদস্য হিসেবে রয়েছেন।

আহত লিটন বেপারী জানান,পূর্ব শত্রুতার জের ধরে অন্য এক ফাহাদ কে সন্দেহ করে তারপুত্র মধুসূদন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ফাহাদকে মেরকাটিজ রোডের চিহ্নিত বখাটে যুবকরা এলোপাতাড়ি দেশীয় অস্ত্র দিয়ে তার ছেলে ফাহাদের ওপর হামলা চালায়।

এই অবস্থা দেখে তিনি পিতা হিসেবে তার পুত্রকে রক্ষায় দৌড়ে এগিয়ে আসলে ঐ চিহ্নিত বখাটেরা তার ওপরও অতর্কিত হামলা চালায়। এ সময় তারা দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে লিটন বেপারীর মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করতে থাকে এক পর্যায়ে তার মাথা ও বিভিন্ন স্থানে রক্তক্ষরণ শুরু হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

অপরদিকে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিয়ে ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্রসহ ২ যুবককে আটক করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কবির হোসেন মিজি,৬ মার্চ ২০২০