Home / চাঁদপুর / চাঁদপুরে ছিনতাইয়ে বাধা দেয়ায় হামলা : আহত ৪
চাঁদপুরে ছিনতাইয়ে বাধা দেয়ায় হামলা : আহত ৪

চাঁদপুরে ছিনতাইয়ে বাধা দেয়ায় হামলা : আহত ৪

চাঁদপুরে ছিনতাইয়ে বাধা দেওয়ায় ৪ যুবক আহতের খবর পাওয়া গেছে। সোমবার (৫ অক্টোবর) দুপুর ২ টায় প্রফেসর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন প্রফেসর পাড়ার হাবিবুর রহমান (২৫), শাহাদাত মোল্লা (২০), বাবু মোল্লা (১৮) ও সুমন মাল (২৪)। আহতরা বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে আহতরা মামলার প্রস্তুতি চলছে।

আহত বাবু মোল্লা ও সুমন মাল জানায়, রোববার (০৪ অক্টোবর) বিকেলে মাতাব্বর বাড়ি এলাকায় বন্ধুদের সাথে দেখা করতে যাচ্ছিল। যাওয়ার পথে ওই এলাকার হাবিব গাজী, মো. মমিন, শামীম, শরীফ, হাসান, কালু সহ ১৫/২০ জনের একদল লোক বাবু মোল্লা ও সুমন মাল এর পথ গতিরোধ করে তাদের সাথে থাকা মোবাইল ও টাকা দেওয়ার কথা বলে।

একপর্যায়ে তাদের সাথে বাবু মোল্লা ও সুমন মালের তর্কবিতর্ক হয়। লোকার লোকজন চলে এলে সবাই চলে যায়। গতকাল দুপুর ২ টায় শহরের সর্দর প্লাজা এলাকায় তাদের অতর্কিত হামলায় হাবিবুর রহমান, শাহাদাত মোল্লা, বাবু মোল্লা ও সুমন মাল গুরুতর আহত হয়। আশপাশের লোকজন আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

আহতরা আরো জানান, হামলাকারীরা ঐ এলাকায় মাদক সেবন করে থাকে। মাদকের টাকা জোগাড় করার জন্য এলাকায় অপরিচিত কাউকে দেখলে মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়ে যায়।