Home / চাঁদপুর / চাঁদপুরে চুরি-ছিনতাইসহ অপরাধ দমনে পুলিশের বিশেষ অভিযান
police...

চাঁদপুরে চুরি-ছিনতাইসহ অপরাধ দমনে পুলিশের বিশেষ অভিযান

চাঁদপুরে সম্প্রতি চুরি-ছিনতািইসহ নানা ধরনের অপরাধ বৃদ্ধি পাওয়ায় পুলিশ সুপারের নির্দেশে চাঁদপুর মডেল থানা পুলিশ মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে অভিযানের আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করেছে।

বুধবার(০৯ জানুয়ারি) সকালে চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গন থেকে মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে শহরে অভিযানের কার্যক্রম পরিচালনা করা হয়। চাঁদপুর মডেল থানার পুলিশ মো. আব্দুর রবের নেতৃত্বে তা শুরু হয়।

শহরে আইনশৃঙ্খলা রক্ষা এবং জনমনে শান্তি ফিরাতে পুরো পৌর এলাকায় মোটরসাইকেল নিয়ে মহড়া দেওয়া হয়। চাঁদপুর শহরে মোটরসাইকেল চুরি, দিনের বেলায় বাসায় গ্রিল কেটে চুরি, ইভটেজিং, মাদক দ্রব্য পাচারের মত অপরাধমূলক কার্যক্রম বেড়ে গেছে। তাই জনসচেতনতা বৃদ্ধি এবং জনমনে এসব বিষয় নিয়ে আতঙ্কিত না হয়ে স্বস্তি ফেরাতে চাঁদপুরে পুলিশের এ উদ্যোগ বলে সংশ্লিষ্ট বিভাগ থেকে জানানো হয়েছে।

চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) মো.আব্দুর রব জানান,‘চাঁদপুর শহরে ইদানিং পাড়া-মহল্লা, বাসা-বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে চুরির প্রবণতা অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। যার ফলে এই চুরি রোধকল্পে পুলিশ সুপার মো.জিহাদুল কবির পিপিএম স্যারের নির্দেশে ও চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো নাসিম উদ্দিনের সহযোগিতায় এই অভিযানের কার্যক্রম শুরু করা হয়েছে।’

চাঁদপুর পৌরসভার প্রতিটি ওয়ার্ডের পাড়া মহল্লায় এ ধরনের মহড়া অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

প্রতিবেদক-শরীফুল ইসলাম
০৯ জানুয়ারি, ২০১৯

Leave a Reply