Home / চাঁদপুর / চাঁদপুরে গ্রামীণ ব্যাংকের সংগ্রামী সদস্যদের মধ্যে কম্বল বিতরণ
গ্রামীণ

চাঁদপুরে গ্রামীণ ব্যাংকের সংগ্রামী সদস্যদের মধ্যে কম্বল বিতরণ

চাঁদপুর গ্রামীণ ব্যাংক তালিকাভূক্ত সংগ্রামী সদস্যদের মধ্যে চাঁদপুর জেলার মতলব উত্তরের দুর্গাপুর ও বাগানবাড়ি শাখায় শীতবস্ত্র হিসেবে প্রায় ১শ জন সংগ্রামী সদস্যগণের মধ্যে ১ টি করে কম্বল বিতরণ করেন যোনাল ম্যানেজার এস.এম.সোয়েব।

এ সময় উপস্থিত ছিলেন গ্রামীণ ব্যাংক পরিচালনা পর্ষদের সম্মানিত সদস্য মতলবের কৃতিসন্তান হাসিনা বেগম।

চাঁদপুর গ্রামীণ ব্যাংকের কম্বল বিতরণকালে সংগ্রামী সদস্যদের উদ্দেশে তিনি বলেন,‘ গ্রামীণ ব্যাংক দেশের অসহায়, হতদরিদ্র ও গরীব মানুষের ব্যাংক। তাই সংগ্রামী সদস্যদের প্রতি উদার, আন্তরিক সহমর্মিতা ও সহানূভূতির সহিত তাদের কথা বিবেচনা করে শীতবস্ত্র হিসেবে শীত নিবারণের জন্যে ঔ কম্বল বিতরণের উদ্যোগ নিয়েছে। গ্রামীণ ব্যাংকের ভাষায় ভিক্ষাবৃত্তির মাধ্যমে যারা জীবন-জীবিকা নির্বাহ করে তাদেরকে সংগ্রামী সসদ্য বলা হয়ে থাকে ।

১৬-১৭ জানুয়ারি মঙ্গল ও বুধবার দুপুরে চাঁদপুর জেলার মতলব উত্তরের ঔ দু’শাখায় তিনি প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন। পরে জেলার সব শাখায় প্রায় ৫ শাতাধিক কম্বল বিতরণ করার উদ্যোগ গ্রহণ করেছে গ্রামীণ ব্যাংক চাঁদপুর যোনাল কার্যালয়।

সারাদেশের ন্যায় চাঁদপুরের শৈত্যপ্রবাহের কারণে প্রচন্ডশীত নিবারণে গ্রামীণ ব্যাংকের সংগ্রামী সদস্যদেরকে চাঁদপুরে গ্রামীণ ব্যাংকের এ কর্মসূচির গ্রহন করে। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুরের গ্রামীণ ব্যাংকের এরিয়া ম্যানেজার জ্ঞানেদ্্রু বিকাশ চাকমা এবং গ্রামীণ ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো.আবদুল মোতালেব ও ব্যবস্থাপক অছি উজ্জামান। চাঁদপুরের যোনাল অফিস ৫৪ টি শাখার পক্ষে এ শীতবস্ত্র প্রদান অব্যাহত থাকবে বলে জানা গেছে।

স্টাফ করেসপন্ডেট, ১৭ জানুয়ারি ২০২৪