Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ছামাদকে বাঁচাতে আর্থিক সহযোগিতার আহবান
বাঁচাতে

হাজীগঞ্জে ছামাদকে বাঁচাতে আর্থিক সহযোগিতার আহবান

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে হাজীগঞ্জের আব্দুছ সামাদ প্রধানীয়া। গত ৫ দিন ধরে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তাঁর অবস্থা আশংকাজনক। তাঁর চিকিৎসায় প্রতিদিন অনেক টাকার প্রয়োজন।

ইতিমধ্যে আব্দুছ সামাদ প্রধানীয়ার পরিবার কয়েক লক্ষ টাকা ব্যয় করে অনেকটা অসহায় হয়ে পড়েছে। তাই, বিত্তবাণদের প্রতি সহযোগীতার আহবান জানিয়েছেন স্বজনরা। তিনি উপজেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের কাজিরগাঁও গ্রামের প্রধানীয়া বাড়ির মৃত মোবারক প্রধানীয়ার ছেলে।

জানা গেছে, গত বুধবার মোটরসাইকেল যোগে চট্টগ্রাম যাওয়ার পথে কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন আব্দুছ সামাদ প্রধানীয়া। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ওই দিন তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হাজীগঞ্জর সদর ইউনিয়নের চেয়ারম্যান ইউসুফ প্রধানীয়া সুমন জানান, আব্দুছ সামাদ প্রধানীয়া মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। শুক্রবার অপারেশন করে তাঁর মাথার ভাঙ্গা হাড় অপসারণ করা হয়েছে। বর্তমানে তাঁর অবস্থা আশংকাজনক। এখনো জ্ঞান ফেরেনি। ইতিমধ্যে তাঁর চিকিৎসায় অনেক টাকা খরচ হয়েছে।

তিনি বলেন, আব্দুছ সামাদ প্রধানীয়াকে বাঁচাতে অনেক টাকার প্রয়োজন। তাই তাঁর চিকিৎসায় বিত্তবাণদের সহায়তা কামনা করেন তিনি। যারা সহযোগীতা করতে ইচ্ছুক, তারা আব্দুছ সামাদ প্রধানীয়ার স্বজন বাবু ০১৮১৫-৪০৩৩১২, কাউসার মাহমুদ ০১৭২৩-৫০৯৭৫০ এর মুঠোফোনে যোগাযোগ করার অনুরোধ জানানো হয়েছে।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ১৭ জানুয়ারি ২০২৪