চাঁদপুর

চাঁদপুরে গোয়েন্দা অভিযানে মাদক ও জুয়ার দায়ে আটক ৪

চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের বৃহস্পতিবার (২১ এপ্রিল) পৃথক অভিযানে ১২৫ পিস ইয়াবা দু’যুবক ও জুয়া খেলার দায়ে দু’জনকে আটক করেছে।

আটককৃতরা হল চাঁদপুর শহরের ষোলঘর  ফাকা মসজিদ এলাকার মনু মিয়া ছেলে  রাকিব (২৩), মধ্যতরপুরচন্ডীর ওয়ারলেস বাজার এলাকার গনি গাজীর ছেলে হাবিব গাজী (৩৩) ও  হান্নান গাজীর ছেলে ইকরাম গাজী (২০) এবং দক্ষিন মতলব উপজেলার বোয়ালিয়া গ্রামের  মৃত মুজিবুর রহমানের ছেলে আনিস বকাউল ওরফে   ইলিয়াছ (৩৩)।

চাঁদপুর গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, বুধবার  দুপর ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খন্দকার ইসমাইল সঙ্গীয় র্ফোস নিয়ে তরপুরচন্ডির ওয়ারলেস বাজার এলাকার মধু দও বাড়ির পিছনের থেকে স্থানীয় ইবু গাজীর ভাতিজা সুমনের শিষ্য হাবিব গাজী (৩৩)কে ১শ’২ পিস ইয়াবা ও ইকরাম গাজী (২০)কে ২৩ পিস ইয়াবা বিক্রিকালে আটক করে।

এদিকে পৃথক আরেক অভিযানে ২০ এপ্রিল দুপুর ২টায়  কাজীর বাজারে বৈশাখী মেলা আড়ালে বড় ধরনের জুয়া আসর চলাকালে রাকিব (২৩)কে আটক করে তাকে ভ্রম্যমাণ আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়।

দুপুর ৩টা ৩৫ মিনিটে ১নং  বিষুপুর ইউনিয়নের খেরুদিয়া নদীর পাড় এলাকায় নির্জন সন্দিগ্ধ স্হানে অপরাধ সংঘঠনের লক্ষ্যে গোপন বৈঠক চলাকালে  আনিস বকাউল ওরফে ইলিয়াছকে আটক করা হয়। এসময় তার সাথের ৮/৯ জন পালিয়ে  যায়।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট ১১:২৫  পিএম, ২১ এপ্রিল  ২০১৬, বৃহস্পতিবার

ডিএইচ

Share