Home / চাঁদপুর / চাঁদপুরে গভীর রাতে অ্যাম্বুলেন্সে আগুন
অ্যাম্বুলেন্সে আগুন

চাঁদপুরে গভীর রাতে অ্যাম্বুলেন্সে আগুন

চাঁদপুরে গভীর রাতে রাস্তার পাশে অবস্থানরত একটি অ্যাম্বুলেন্সে দুর্বৃত্তরা আগুন লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার গভীর রাতে চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যাণপুর ইউনিয়নের কাঠের পোল এলাকার ফারুক তালুকদারের বাড়ির সামনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে চাঁদপুরের ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভানোর পূর্বেই গাড়িটি ভস্মিভূত হয়ে সব পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনায় শনিবার বিকেলে অ্যাম্বুলেন্সের চালক মেহেদী হাসান বাদী হয়ে ৩জনকে আসামী করে চাঁদপুর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অ্যাম্বুলেন্স মালিক কাকন জানায়, ঢাকায় রোগী নামিয়ে এম্বুলেন্সটি চাঁদপুরে এসে কাঠেরপুল এলাকায় ফারুক তালুকদারের বাড়ির সামনে রেখে চালক মেহেদী হাসান ভাড়াটিয়া বাসায় গিয়ে ঘুমাতে যায়। এ সময় সুযোগ বুঝে দুর্বৃত্তরা চক্রান্ত করে অ্যাম্বুলেন্সটিতে আগুন লাগিয়ে দিয়ে পালিয়ে যায়।

শুক্রবার বিকেলে এলাকার কিছু লোকজনের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সেই ঘটনাকে কেন্দ্র করে দুর্বৃত্তরা অ্যাম্বুলেন্সে আগুন লাগিয়েছে বলে ধারণা করছে অনেকে।

এদিকে প্রত্যক্ষদর্শী কয়েকজন জানায়, অ্যাম্বুলেন্স চালক মেহেদী হাসান ফারুক তালুকদারের বাসায় ভাড়া থাকেন। সে প্রায় সময় তার ভাড়াটিয়া বাসার সামনে অ্যাম্বুলেন্স রেখে বাসায় ঘুমাতে যায়। এর কিছুক্ষণ পর অ্যাম্বুলেন্সে করে আগুন লাগছে দেখে সবাই এগিয়ে আসে। ফায়ার সার্ভিস কর্মীরা আসার পূর্বে অ্যাম্বুলেন্সটি পুড়ে ছাই হয়ে যায়।

পুলিশ জানায়, একটি অ্যাম্বুলেন্সে আগুন লাগানোর ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিবেদক : শরীফুল ইসলাম, ২৫ মার্চ ২০২০