Home / চাঁদপুর / চাঁদপুরে খেলাফত মজলিসের মানববন্ধন 
খেলাফত

চাঁদপুরে খেলাফত মজলিসের মানববন্ধন 

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব আল্লামা মামুনুল হক, যুগ্ম-মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমীসহ গ্রেপ্তারকৃত আলেম-ওলামার নিঃশর্ত মুক্তির দাবিতে মুক্তির দাবিতে মানববন্ধন করেছে দলটি। 

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দলটির চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মুখে এ মানববন্ধন  অনুষ্ঠিত হয়। 

বাংলাদেশ খেলাফত মজলিসের চাঁদপুর জেলার সভাপতি মাওলানা লিয়াকত হোসাইন, সহ-সভাপতি মাওলানা আবু জাফর সিদ্দিকী, সাধারণ সম্পাদক মাওলানা হাবিবুর রহমান, দলটির শহর শাখার সেক্রেটারী মাওলানা নুরুল ইসলাম, যুব মজলিসের জেলা সহ-সভাপতি মুফতি নুরে আলম বক্তব্য রাখেন।

তারা বলেন, আল্লামা মামুনুল হক সহ গ্রেপ্তারকৃত আলেম-ওলামার নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছে বাংলাদেশ খেলাফত মজলিস। আলেম-ওলামা এবং সাধারণ মানুষকে হয়রানি ও গ্রেফতার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি ভালো হবে না। আটকদের নিঃশর্ত মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তারা।

অন্যথায় আলেম-ওলামারা ঐক্যবদ্ধভাবে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে বলে তারা হুঁশিয়ারি দেন। নেতৃবৃন্দ আরও বলেন, হয়রানি ও গ্রেফতার করে আলেম-ওলামাদের আন্দোলনকে ঠেকানো যাবে না। দেশের জনগণ ইসলাম ও দেশের প্রয়োজনে জীবন দিতে প্রস্তুত।

খেলাফত মজলিসের প্রশিক্ষণ সম্পাদক হাফেজ আব্দুল কাদের এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন দলটির কেন্দ্রীয় সদস্য আব্দুর রহিম,জেলা শাখার সেক্রেটারী মাওলানা আশেক এলাহী, মাওলানা শাহাদাত হোসাইন, নির্বাহী সদস্য হাফেজ ক্বারী রশিদ আহমদ, জেলা যুব মজলিসের সভাপতি হাফেজ নেয়ামত হুসাইন, সহ বায়তুলমাল সম্পাদক মাওলানা তারেক হাসান সহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

প্রতিবেদকঃ মাজহারুল ইসলাম অনিক, ২০ জানুয়ারি ২০২২