Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ
প্রেসক্লাবের

চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে এতিমদের মাঝে শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর প্রেসক্লাবের উদ্যোগে হাফেজ মমতাজউদ্দীন সুন্নিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় অধ্যায়নরত এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২টায় প্রধান অতিথি হিসেবে এতিমদের হাতে এসব কম্বল তুলে দেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী। এসময় এতিমখানায় ১০ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করেন তিনি।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, শুধুমাত্র সমাজের অবহেলিত অসহায় শীতার্ত মানুষই নয়, মাদ্রাসার এতিম শিশুদের কথা চিন্তা করে চাঁদপুর প্রেসক্লাব যে কার্যক্রম পরিচালনা করছে তা প্রশংসার দাবিদার। আমি এজন্য প্রেসক্লাবের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানাই। তিনি বলেন, দেশের একটি মানুষও যাতে এই শীতে কষ্ট না পায় সেজন্য আমাদেরকে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা সে লক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছি।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, সাবেক সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহ, প্রচার ও দপ্তর সম্পাদক কাদের পলাশ।
এছাড়াও উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সদস্য সেলিম রেজা, দৈনিক শপথ পত্রিকার বার্তা সম্পাদক ও এসএটিভির চাঁদপুর প্রতিনিধি নজরুল ইসলাম আতিক, মাদ্রাসা পরিচালনা কমিটির পরিচালক মোঃ হুমায়ুন কবির, মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওঃ মোঃ মাসুদ আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি ও জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের সার্বিক সহযোগিতায় এতিমখানার ৫০জন শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের হাতে কম্বল তুলে দিচ্ছেন প্রধান অতিথি ও প্রেসক্লাবের নেতৃবৃন্দ।