Home / চাঁদপুর / চাঁদপুরে খানা তথ্য ভান্ডার শুমারিতে র‌্যালি
চাঁদপুরে খানা তথ্য ভান্ডার শুমারিতে র‌্যালি

চাঁদপুরে খানা তথ্য ভান্ডার শুমারিতে র‌্যালি

পরিকল্পনা মন্ত্রণালয়ের আওয়াতাধীন বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো পরিসংখ্যান তথ্য ব্যবস্থাপনা বিভাগের ন্যাশনাল হউজহোল্ড ডাটাবেইজ প্রকল্পের আয়োজনে ১৪ জানুয়ারি থেকে ২ ফেব্রæয়ারী পর্যন্ত খানা তথ্য ভান্ডার শুমারি উপলক্ষে রোববার র‌্যালি অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় চাঁদপুর জেলা পরিসংখ্যান কার্যালয়ের প্রাঙ্গন থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়কে প্রদক্ষিণ করে জেলা পরিসংখ্যান কার্যালয়ে গিয়ে শেষ হয়।

চাঁদপুর জেলা পরিসংখ্যান অফিসের সহযোগিতায় র‌্যালিতে অংশগ্রহণ করেন জেলা জেলা পরিসংখ্যান কার্যালয়ের শুমারি সমন্বয়কারী মো:তাজুল ইসলাম তালুকদার, সদর উপজেলা শুমারি সমন্বয়কারী মো:জহুরুল হোসেন, ফরিদগঞ্জ উপজেলা শুমারি সমন্বয়কারী ছাইদুর রহমান,জোনাল অফিসার সাফায়েত হোসেন, আব্দুল রহমান, কাউচার হোসেন, গোলাম মোস্তফাসহ সুপার ভাইজার, গণনাকারীরা ।

এসময় বক্তরা বলেন,ঢাকা ও চট্টগ্রাম বিভাগের সকল জেলা এবং নেত্রকোনা জেলার খানা’র আর্থ -সামাজিক অবস্থার সংগ্রহের লক্ষ্যে শুরু হয়েছে খানা Ñ শুমারি ।

তথ্য প্রদানের সময় জাতীয় পরিচয় পত্র ও জন্মসনদ তথ্য সংগ্রহকারীকে দেখাতে হবে। তথ্য সংগ্রহকারীকে নিজ খানার নির্ভুল তথ্য দিন ও অন্যকে তথ্য প্রদানে উৎসাহিত করুন । আপনার খানা’র সকল তথ্য গোপন রাখা হবে। কেবল মাত্র সরকারি কাজে ব্যবহৃত হবে। এসময় তারা র‌্যালিতে বিভিন্ন শ্লোগান দিয়ে থাকেন।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৪৩ পিএম, ১৪ জানুয়ারি ২০১৮, রোববার
ডিএইচ