Home / চাঁদপুর / চাঁদপুরে কোড়ালিয়ায় মসজিদ উদ্বোধন
চাঁদপুরে কোড়ালিয়ায় মসজিদ উদ্বোধন

চাঁদপুরে কোড়ালিয়ায় মসজিদ উদ্বোধন

চাঁদপুর শহরের কোড়ালিয়া এলাকায় ৩ জুন শুক্রবার বাদ জুমা হাজি শরিয়তউল্লাহ্ (রহঃ) জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আমরা যারা মুসলমান তারা প্রত্যেকে সত্য এবং সুন্দরভাবে পূর্ণের কাজগুলো করবো। সর্বসময় ন্যায়ের সাথে থাকবে এবং মহান আল্লাহ্র বন্দেগি করবো। আমরা জীবিত থাকা অবস্থায় অনেক ভালো কাজ করার সুযোগ পাই। কিন্তু মরে গেলে আর কোনো কিছু করার ক্ষমতা থাকে না। তখন জীবিত থাকা অবস্থায় যারা ভালো এবং জনহিতকর কাজ করে তারা কবরে থেকে এর সাওয়াব পায়। তাই জীবদ্দশায় আমাদের বেশি বেশি করে ভালো কাজ করা উচিত।

উদ্বোধক হিসেবে দোয়া ও মিলাদ পরিচালনা করেন এবং দুনিয়া ও আখেরাতের বয়ান রাখেন বাহাদুরপুরের পরীজাদা আলহাজ¦ হাফেজ মোহাম্মাদ হানজালা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি বি এম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী।

মসজিদের প্রতিষ্ঠাতা ও পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আবুল হোসেনের সভাপতিত্বে এবং জেলা ফটোজার্নালিষ্ট এ্যাসোসিয়েশনের সভাপতি এম এ লতিফের পরিচালনায় উদ্বোধন অনুষ্ঠানের উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক মঞ্জু মাঝি, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর নাছির আহমেদ চোকদার, সাবেক কাউন্সিলর মো. হোসেন গাজী, দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন, আওয়ামী লীগ নেতা বাদশা ভূঁইয়া, ব্যবসায়ী আনোয়ার হোসেন আনু, জেলা ফটোজার্নালিস্ট অ্যাশোসিয়েশনের সাধারণ সম্পাদক অ্যাড. ইয়াসিন আরাফাত, সাবেক সাধারণ সম্পাদক কে এম মাসুদ প্রমুখ।

আশিক বিন রহিম

: আপডেট, বাংলাদেশ সময় ১০:০০ পিএম, ৩ জুন ২০১৬, শুক্রবার
ডিএইচ

Leave a Reply