Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / চাঁদপুরে কোরআন শরীফ পড়া অবস্থায় ছোট ভাইয়ের হামলায় বড় আহত 
কোরআন

চাঁদপুরে কোরআন শরীফ পড়া অবস্থায় ছোট ভাইয়ের হামলায় বড় আহত 

পবিত্র কুরআন শরীফ পড়া অবস্থায় ছোট ভাইয়ের অতর্কিত হামলায় আব্দুল খালেক তালুকদার (৬৩) নামে এক বড় ভাই গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

১ আগস্ট মঙ্গলবার সকাল ৬টায় চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়নের বড়সুন্দর গ্রামের তালুকদার বাড়িতে এ নেক্কার জনক ঘটনাটি ঘটে। 

আহত আব্দুল খালেক তালুকদার ওই বাড়ির 

মৃত হেদায়েত উল্ল্যাহ তালুকদারের ছেলে। বর্তমানে তিনি চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

আহত খালেক তালুকদার জানান,তার আপন  ছোট ভাই আবু তাহের তালুকদার একজন খারাপ প্রকৃতির লোক। সে জুয়া খেলা সহ মাদক সেবন করে থাকেন। এসব বিষয় নিয়ে তাকে বড় ভাই হিসেবে শাসন করলে আবু তাহের তা কর্ণপাত না করে উল্টো বড় ভাই খালেকসহ তাদের দুই ভাই এবং তার মাকেও কয়েক দফায় মারধর করেছেন। বেশ কিছুদিন পূর্বে আবু তাহের তাদের পরিবারের অজান্তে বখাটেদের প্ররোচনায় তাদের বেশ কিছু সম্পত্তি বিক্রি করে ফেলেন। তার বখাটেপনা এবং সম্পত্তি বিক্রি করার বিষয়ে মাঝে মধ্যে তাকে ডাক দোহাই দিলে আবু তাহের প্রায় সময় তাকে মারধর করতেন। 

তিনি আরো জানান, তার পরিবারের সকলে চট্টগ্রামে থাকেন। আহত খালেক তালুকদার  দীর্ঘ ৯ বছর ধরে প্যারালাইসিস হয়ে শরীরের অর্ধাংশ অবশ হয়ে বাধ্যক্যজনিত রোগে ভোগছেন। 

তিনি অভিযোগ করে বলেন, ঘটনার দিন ভোরে তিনি ফজর নামাজ আদায় করে তার বিল্ডির নিচে বসে কোরআন শরীফ পড়ছিলেন। কোরআন পড়া অবস্থায় তার ছোট ভাই আবু তাহের পূর্বের ঘটনার জের ধরে তার উপর অতর্কিত হামলা করেন। তিনি বলেন, আমি কোরআন শরীফ পড়া অবস্থায় ছোট ভাই আবু তাহের দরজা আটকানোর ঠাসা (কাঠের হাতল) দিয়ে আমার ওপর হামলা করে। আমার শরীরের একাংশ অচর হওয়ায় তার এমন অতর্কিত হামলায় আমার শরীরের বিভিন্নস্থানে রক্তাক্ত জখম হয়ে আমি গুরুতর ভাবে আহত হই। 

এ বিষয়ে আমি বিচার প্রার্থনা করে চাঁদপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি। 

ঘটনার বিষয়ে ৫নং রামপুর ইউনিয়নের চেয়ারম্যান আল মামুন জানান, ঘটনার সম্পর্কে আমি শুনেছি এবং এ বিষয়ে আহত ব্যাক্তি থানায় একটি অভিযোগ করেছে বলেও জেনেছি। বর্তমানে তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। আমি বলেছি আগে চিকিৎসা নিতে। সুস্থ হলে ভালো মন্দ যাচাই করে ব্যবস্থা নেয়া যাবে। 

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ১ আগস্ট ২০২৩