Home / চাঁদপুর / চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১০ এসএসসি পরীক্ষার্থী কারাগারে
চাঁদপুর জেলা কারাগার
চাঁদপুর জেলা কারাগার ফাইল ছবি

চাঁদপুরে কিশোর গ্যাংয়ের ১০ এসএসসি পরীক্ষার্থী কারাগারে

চাঁদপুরে এসসি পরীক্ষার্থী ও কিশোর গ্যাং সদ্যদের হামলায় অপর পরীক্ষার্থীকে বেদম পিটিয়ে আহত করার ঘটনার মামলায় ১০এসএসসি পরীক্ষার্থীকে কারাগারে পাঠিয়েছে আদালত।

২৩ ফেব্রুয়ারি  রোববার দিনগত রাতে হামলায় আহত পারভেজ পাপ্পুর মা ফাতেমা বেগম বাদী হয়ে ১০জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামাসহ মোট ১৬জনকে আসামী করে থানায় মামলা (নং-৩৭) দায়ের করেন।

২৪ ফেব্রুয়ারি সোমবার সকালে আসামীদের চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়। আসামী পক্ষ তাদের জামিন চাইলে আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাদী পক্ষের একজন আইনজীবী জানান, আসামীদের পক্ষে তাদের চলমান পরীক্ষায় সমস্যা হবে বলে জামিনের আবেদন করেন। কিন্তু তাদের অপরাধ গুরুতর হওয়ায় বিচারক তাদের পরীক্ষার ব্যবস্থা করে দিবেন বলে জামিন না মঞ্জুর করেন।

আসামীরা প্রায় সকলেই চাঁদপুর শহরের বাসিন্দা এবং কিশোর গ্যাং অপরাধের সাথে জড়িত। তারা সকলে পারভেজ পাপ্পুকে হত্যার উদ্দেশ্যে হামলা করেছে বলে বাদী ফাতেমা বেগম জানান।

চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ বলেন, রাতেই হামলায় আহত পারভেজের মা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার এজহারে ১০ জনের নাম উল্লেখ করে ঘটনার সাথে জড়িত সন্দেহে আরো ৫-৬জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়। আরো পড়ুন-কিশোর গ্যাং : চাঁদপুরে ৯৯৯ এ ফোন করে রক্ষা পেলো এসএসসি পরিক্ষার্থী

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক, ২৪ ফেব্রুয়ারি ২০২০