Home / চাঁদপুর / চাঁদপুরে কর্মহীনদের খাদ্য সহায়তা অব্যাহত রাখাতে শিক্ষামন্ত্রীর নির্দেশ
শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ

চাঁদপুরে কর্মহীনদের খাদ্য সহায়তা অব্যাহত রাখাতে শিক্ষামন্ত্রীর নির্দেশ

করোনা ভাইরাস প্রতিরোধে চাঁদপুরে যোগাযোগ ব্যবস্থা বন্ধ থাকায় কর্মহীন অসহায় মানুষকে শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনির পক্ষ থেকে ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে। এ যাবত প্রায় ৮টন চালসহ ডাল, তেল, আলু, পেঁয়াজ এবং নিত্য প্রয়োজনীয় সামগ্রী প্রতিনিই অসহায় ঘরবন্দি মানুষের মাঝে পৌঁছে দেয়া হচ্ছে।

বৃহস্প্রতিবার দুপুরে চাঁদপুর শহরের ১০নং নৌকা ঘাট, ৫নং চৌধুরীঘাট, কয়লাঘাট, প্রেসক্লাব ঘাট, নতুন বাজার ঘাট এলাকায় ডিঙ্গি নৌকা মাঝিদের মাঝে নিত্য প্রয়োজনীয় মাসগ্রীসহ চাল বিতরন করা হয়।

এ সকল হতদরিদ্র লোকজনের মাঝে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি পক্ষথেকে দলীয় নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা রাস্তায় হেঁটে হেঁটে এবং মানুষের বাসায় বাসায় গিয়ে তাদের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দেন।

এ সময় মন্ত্রীর পক্ষথেকে ত্রান বিতরন কারী নেতৃবৃন্দ বলেন, শিক্ষামন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনির নির্দেশে আমরা এই আপদ কালিন সময়ে কর্মহীন অসহায় মানুষকে সহায়তা প্রদান কওে যাচ্ছি। এই সঙ্কটময় সময় কাটিয়ে যতদিন না মানুষ সাভাবিক সময়ে ফিরে আসবে ততদিন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এই সহায়তা অব্বহত রাখার নির্দেশনা দিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, আওয়ামীলীগ নেতা এড সাইফুদ্দিন বাবু, জেলা যুবলীগের যুগ্ম-অহব্বায়ক মাহফুজুর রহমান টুটুল, আমরা মুক্তিযুদ্ধার সন্তান সংগঠনের নেতা কাউসার হেসেন প্রমুখ।

প্রতিবেদক:শরীফুল ইসলাম,২ এপ্রিল ২০২০