Home / চাঁদপুর / চাঁদপুরে করোনা শনাক্ত ৩,৬২৭ জন : মৃত্যু ১০৩ জন
চাঁদপুরে করোনা শনাক্ত

চাঁদপুরে করোনা শনাক্ত ৩,৬২৭ জন : মৃত্যু ১০৩ জন

চাঁদপুরে গত ২৪ ঘন্টায় একদিনে আরো ৫৯ জনের করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৩,৬২৭জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১০৩জন। সুস্থ হয়েছেন ২৯৫২জন। বর্তমানে চিকিৎসাধীন ৫৭২জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ১৪জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে। সূত্র জানায়, দিনভর সারা জেলায় ২২৫জনের নমুনা সংগ্রহ করা হয়। রাতে প্রাপ্ত রিপোর্ট অনুযায়ী ৫৯জন করোনায় আক্রান্ত, বাকী ১৬৬জনের রিপোর্ট করোনা নেগেটিভ।

চাঁদপুর সদর উপজেলার ৩৩জন, মতলব উত্তর ২, মতলব দক্ষিণের ৫জন, হাজীগঞ্জের ৬জন, ফরিদগঞ্জের ১২জন, হাইমচরের ১জন
চাঁদপুর জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ৩৬২৭জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১৬৭২জন, ফরিদগঞ্জে ৩৮২জন, মতলব দক্ষিণে ৩৪৭জন, হাজীগঞ্জে ৩৩৫জন, শাহরাস্তিতে ৩০১জন, মতলব উত্তরে ২৫৭জন, হাইমচরে ১৯৯জন ও কচুয়ায় ১২৫জন।

করোনায় জেলায় মোট ১০৩জন মৃতের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ৩৬জন, হাজীগঞ্জে ১৮জন, ফরিদগঞ্জে ১৫জন, মতলব উত্তরের ১১জন, শাহরাস্তিতে ৯ জন, কচুয়ায় ৭জন, মতলব দক্ষিণে ৫জন ও হাইমচরে ২জন।

উল্লেখ্য,শনিরাত রাতে স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গিয়েছিল ওই দিন সারা জেলায় ১৮৮ জনের নমুনা সংগ্রহ করা হয় এবং ৩৬জনের করোনা শনাক্ত হয়েছে। তবে রোববার প্রকাশিত চূড়ান্ত হিসেবে বলা হয়, শনিবার দিনভর মোট ২৪৪জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ৪৩জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।

বার্তা কক্ষ,১২ এপ্রিল ২০২১
এজি