Home / চাঁদপুর / চাঁদপুরে করােনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ
DC Office Chandpur..

চাঁদপুরে করােনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ

চাঁদপুর জেলা আইনশৃঙ্খলা কমিটি, আদালত সহায়তা কমিটি, পুলিশ ম্যাজিস্ট্রেসি, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণের সমন্বয়, চোরাচালান নিরােধ টাস্কফোর্স, জেলা চোরাচালান মামলা সম্পর্কিত মনিটরিং কমিটি, জেলা মানবপাচার সংক্রান্ত বিচারাধীন মামলা মনিটরিং কমিটির এবং মাদক নিরােধ টাস্কফোর্স এর সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ এপ্রিল রোববার সকাল ১০টা থেকে জুম কনফারেন্সিং পদ্ধতিতে অনুষ্ঠিত মাসিক সভাসমূহে সভাপতিত্ব করেন চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ।

সভার শুরুতেই বিগত সভাগুলোর গৃহিক সিদ্ধান্ত, অগ্রগতি তুলে ধরা হয়। এর পর এসব সিদ্ধান্ত এবং অগ্রগতির আলোকে সভায় অংশ নেয়া সকল কমিটির সদস্যগণ পর্যালোচনা করে বিভিন্ন প্রস্তাবনা রেখে বক্তব প্রদান করেন।

বর্তমান করোনা পরিস্থিতি, আসন্ন পবিত্র মাহে রমজানকে ঘিরে গুরুত্বপূর্ণ এই সভায় সরকারের নির্দেশনা বাস্তবায়ন এবং স্বাস্থ্যবিধি প্রতিপালন সহ আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট অঞ্জনা খান মজলিশ তার বক্তব্যে জেলায় সাম্প্রতিক করােনা সংক্রমণের মাত্রা আশংকাজনক হারে বৃদ্ধি পাওয়ার সমাধানকল্পে এবং আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সভায় বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

গুরুত্বপূর্ণ এই সভাগুলোতে জুম অ্যাপের মাধ্যমে যুক্ত ছিলেন, চাঁদপুরের পুলিশ সুপার মােঃ মিলন মাহমুদ বিপিএম (বার), চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিনআহমেদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযােদ্ধা ডা. সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলমসহ কর্মকর্তাবৃন্দ।

প্রতিবেদক:আশিক বিন রহিম,১১ এপ্রির ২০২১