Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় অ্যাড. কাজী মোজাম্মেল হোসেন আর বেচেঁ নেই
কচুয়ায়

কচুয়ায় অ্যাড. কাজী মোজাম্মেল হোসেন আর বেচেঁ নেই

চাঁদপুর জজ কোর্টে প্রবীন আইনজীবী কচুয়ার উজানী গ্রামের কৃতি সন্তান অ্যাড. আলহাজ্ব কাজী মোজাম্মেল হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালি….. রাজিউন)।

তিনি রোববার ৩টার দিকে কুমিল্লা শহরের মুন হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৪ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়েসহ বহুগুনগাহী রেখে গেছেন।

রবিবার বাদ আসর কুমিল্লা শহরের ছোটরা কলোনি জামে মসজিদের সামনে প্রথম জানাযা ও তাঁর নিজ গ্রাম কচুয়ার উজানী গ্রামে দ্বিতীয় জানাযা শেষে মরহুমের লাশ উজানী গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বিজ্ঞ আইনজীবী অ্যাড. আলহাজ্ব কাজী মোজাম্মেল হোসেন দীর্ঘদিন কুমিল্লা শহরের বসবাস করতেন। তিনি কুমিল্লাস্থ-কচুয়া সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এবং বর্তমানে ওই সংগঠনের সন্মানিত উপদেষ্টা হিসেবে দায়িত্বে ছিলেন। তাঁর মৃত্যুতে কচুয়া ও কুমিল্লা শহর এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এদিকে কুমিল্লাস্থ-কচুয়া সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি এবং বর্তমানে ওই সংগঠনের সন্মানিত উপদেষ্টা আইনজীবী অ্যাড. আলহাজ¦ কাজী মোজাম্মেল হোসেনের মৃত্যুতে কুমিল্লাস্থ-কচুয়া সমিতির সভাপতি ডা: এম.এ মালেক,সাধারন সম্পাদক অ্যাড. আনোয়ার হোসেনসহ অন্যান্যরা শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।

উল্লেখ্য, বিশিষ্ট আইনজীবী অ্যাড. আলহাজ্ব কাজী মোজাম্মেল হোসেন কর্মজীবনে একজন বাস্তববাদী,সৎ ও প্রতিবাদী আইনজীবী হিসেবে সততার সাথে কাজ করে গেছেন।

প্রতিবেদক:জিসান আহমেদ নান্নু,১১ এপ্রির ২০২১