Home / চাঁদপুর / চাঁদপুরে এলইডিপি স্ট্যাডি গ্রুপের জাতীয় শিশুদিবস পালন
চাঁদপুরে এলইডিপি স্টাডি গ্রুপের জাতীয় শিশুদিবস পালন

চাঁদপুরে এলইডিপি স্ট্যাডি গ্রুপের জাতীয় শিশুদিবস পালন

চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মায়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক এবং কেক কাটার মাধ্যমে জাতির জনক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন তথা জাতীয় শিশু দিবস পালন করলো এলইডিপি স্টাডি গ্রুপ চাঁদপুর শাখা।

এ উপলক্ষ্যে শুক্রবার (১৭ মার্চ) চাঁদপুর শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মন্ডল, বঙ্গবন্ধুর জন্মদিনের বিশেষ গুরুত্ব রয়েছে। এ দিনটি বাঙ্গালি জাতির জন্য বিশেষ দিন। এছাড়া মার্চ মাসের কিছু গুরুত্ব বহন করে। বঙ্গবন্ধু শিশুকাল থেকে ত্যাজি ও সাহসী ছিলেন। স্কুলে পড়াবস্থায় তিনি কারাবরণ করেছেন। তার কথাগুলো ছোটবেলা থেকেই আলাদা ছিলো। দেশপ্রেম সর্বদা অন্তরে ধারণ করতেন তাই তার বক্তব্যগুলোতে অনেক বিষয় ফুটে উঠতো। ছাত্রজীবন থেকেই তিনি জনপ্রিয় ছিলেন।’

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব, শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আব্দুল হাইয়ের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটওয়ারী।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান ভূঁইয়া।

আলোচনা সভার পুর্বে পুষ্পস্তবক অর্পণকালে স্বাগত বক্তব্যে এলইডিপি স্টাডি গ্রুপের ট্রেইনার জাহাদুল ইসলাম বলেন, লার্নিং এন্ড আর্নিং প্রজেক্টের মাধ্যমে যারা ফ্রিল্যান্সিং বিষয়ক ট্রেনিং নেওয়ার সুযোগ পেয়েছে, তারা যদি প্রত্যেকে গুরত্ব দিয়ে কাজ করে তাহলে বৈদেশিক র‌্যামিটেন্স অর্জনে ফ্রিল্যান্সারদের অবদান অনেকগুন বেড়ে যাবে। অর্থনেতিকভাবে দেশ হবে শক্তিশালী। দক্ষ তরুণ গড়ে তোলার এ কার্যক্রমকে অব্যাহত রাখার জন্যই রেডিসন ডিজিটাল টেকনোলজিস লিমিটেডের পক্ষ হতে এলইডিপি স্টাডি গ্রুপের প্রতিষ্ঠা হয়েছে।

এসময় ১০টি ব্যাচের প্রশিক্ষণার্থীদের সাথে উপস্থিত ছিলেন গ্রফিক ডিজাইনের ট্রেইনার দেলোয়ার হোসাইন, ডিজিটাল মার্কেটিংয়ের ট্রেইনার রাসেল আহমেদ রাজু।

শেষে চাঁদপুর কলেজ মাঠে অধ্যক্ষ এসএম দেলওয়ারের সাথে এলইডিপির প্রশিক্ষণার্থী ও ট্রেইনারবৃন্দ ফটোসেশনে অংশ নেয়।

করেসপনেডন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ৯: ১৮ পিএম, ১৭ মার্চ ২০১৭, শুক্রবার
ডিএইচ

Leave a Reply