Home / চাঁদপুর / ‘চাঁদপুরে এমন কোনো ইউনিয়ন নেই যাতে ৯ বছরে উন্নয়ন হয়নি’
dipu-moni-Awamiligue

‘চাঁদপুরে এমন কোনো ইউনিয়ন নেই যাতে ৯ বছরে উন্নয়ন হয়নি’

চাঁদপুর-৩ (চাঁদপুর-হাইমচর) আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি বলেছেন, গত ৯ বছরে চাঁদপুরের প্রতিটি ইউনিয়নের ব্যাপক উন্নয়ন হয়েছে। আরো অনেক উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। তাই আপনাদের প্রতি অনুরোধ সকারের বয়স্কভাতার কার্ডসহ কোনো উন্নয়নকাজে অনিয়ম করবেন না। কারণ অনিয়ম হলে তার দায়বার সকলকে নিতে হয়।

শনিবার (৯ জুন) সকাল ১০টায় শহরের টাউন হল মার্কেটস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আগামি ৩০ তারিখের মধ্যে সদর উপজেলা আওয়ামী সদস্যপদ নবায়ন, ফরম পূরণসহ সকল কার্যক্রম সম্পন্ন করতে হবে। এছাড়া একই সময়ের মধ্যে নির্বাচনি কেন্দ্র কমিটিগুলোর একটি তালিকা তৈরি করতে হবে। এ ক্ষেত্রে স্ব-স্ব কেন্দ্রের এলাকায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে সম্পৃক্ত করতে হবে। তবে শুধুমাত্র সদস্য বাড়ালেই চলবে না যারা প্রকৃতঅর্থে কাজ করবে তাদের নামের তালিকা করতে হবে।

তিনি আরো বলেন, গত ৯বছরে চাঁদপুরে উন্নয়ন হয়নি এমন কোনো ইউনিয়ন নেই। এই সময়ে যা কাজ হয়েছে তা বলে শেষ করা যাবে না। আমি বিশ্বাস করি আওয়ামী লীগ সরকারের উন্নয়ন আছে কোনো বদনাম নাই। তাই জনগণের কাছে ভোট চাইতে আমাদের কোনো সমস্যা নাই। আপনারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের কথাগুলো মানুষের ঘরে ঘরে পৌঁছে দিবেন।

সদর উপজেলা আওয়াম লীগের সভাপতি নুরুল ইসলাম নাজিম দেওয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুল হক মন্টু পাটওয়ারী, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী অধ্যাপিকা মাসুদা নূর খান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুদুর রহমান নান্টু, সহিদ উল্যাহ খান, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জাকির হোসেন জয়নাল, অ্যাড. বুলবুল আহসান, সদর থানা মহিলা আওযামী লীগের সভানেত্রী সাহিদা বেগম, সাধারণ সম্পাদিক নাহিদা সুলতানা, রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সাভাপতি ও ইউপি চেয়ারম্যান হযরত আলী বেপারী, ইব্রাহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাভাপতি ও ইউপি চেয়ারম্যান হাজী কাশেম খান, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু, ল²ীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাভাপতি ও ইউপি চেয়ারম্যান সেলিম খানসহ প্রতিটি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, সদর থানা যুবলীগের আহŸায়ক হুমায়ূন কবির সুমন, যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম মিয়াজী, সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন গাজীসহ সদর থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply