Home / চাঁদপুর / চাঁদপুরে উপ-সচিব আবদুল হাইয়ের আগমনে এফএসি’র শুভেচ্ছা
Abdul Hai News..
চাঁদপুর আগমন উপলক্ষ্যে এফএসির পক্ষ থেকে শুভেচ্ছা।

চাঁদপুরে উপ-সচিব আবদুল হাইয়ের আগমনে এফএসি’র শুভেচ্ছা

চাঁদপুর স্থানীয়র সরকার বিভাগের সাবেক উপ-পরিচালক মোহাম্মদ আবদুল হাই উপ-সচিবকে শুভেচ্ছা জানিয়েছে ফ্রিল্যান্সার এসোসিয়শেন অব চাঁদপুরের (এফএসি) সদস্যরা।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) তিনি কক্সবাজার থেকে ঢাকা হয়ে চাঁদপুর লঞ্চঘাটে আসলে এ শুভেচ্ছা জানানো হয়।

গত দুই মাস তিনি ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের অধীনে ‘রোহিঙ্গাদের ত্রাণ, পূনর্বাসন ও প্রত্যাবাসন কার্যক্রমের’ মনিটরিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি নির্বাচন কমিশন সচিবালয়ের এনআইডি বিভাগে বদলী হয়েছেন।

শুভেচ্ছা প্রদানে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি মো. জাহাদুল ইসলাম, সহ-সভাপতি দেলোয়ার হোসাইন, সাধারণ সম্পাদক আতিকুর রহমান শুভ, অর্থ সম্পাদক নকিব চৌধুরী, আবদুল কাদের, মহিল বিষয়া সম্পাদিকা সানজিদা নাসরিন রুপাই, আসমা তালুকদার, জুবায়ের রাব্বি।

প্রসঙ্গত, মোহাম্মদ আবদুল হাই ২০১৬ সালের ২০ মার্চ অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে চাঁদপুরে যোগ দেন। তিনি রাজস্ব, শিক্ষা ও আইসিটির দায়িত্ব পালন করছিলেন। এ সময় তিনি সোশ্যাল মিডিয়ায় তাঁর সরব উপস্থিতি জানান দেন। সমাজের নানা স্তরের মানুষ শুধূ সোশ্যাল মিডিয়ায় সমস্যা তুলে ধরে সমাধান পেয়েছেন। তাই তিনি অনেকটা জনপ্রিয় অফিসার হিসেবে সবার মনে স্থান করে নেন।

তাঁর বড় সাফল্য ছিলো তিনি তরুন সমাজকে নানা কাজে সম্পৃক্ত করে সফলতা পেয়েছেন। তিনি তাঁর কাজের স্বীকৃতি সরূপ সিনিয়র সহকারী সচিব থেকে উপ সচিব পদে পদোন্নতি পান এবং জনপ্রশাসন পদকে ভূষিত হন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ৬:১০ পিএম, ০৫ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার
ডিএইচ