Home / চাঁদপুর / চাঁদপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
চাঁদপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর পুরানবাজারে শীর্ষ মাদক ব্যবসায়ী ইউনূছ মিজি (৩৫) কে ২০ পিচ ইয়াবাসহ আটক করেছে পুরানবাজার পুলিশ ফাঁড়ি।

বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর পুরানবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলমের নেতৃত্বে বউ বাজার এলাকায় ইউনূছের বাড়িতে অভিযান চালিয়ে ২০ পিছ ইয়াবাসহ তাকে হাতেনাতে আটক করে।

প্রায় শতাধিক বার পুরানবাজার ফাঁড়ি পুলিশ মাদক ব্যবসায়ী ইউনুছের বাড়িতে অভিযান চালানোর পর অবশেষে তাকে আটক করতে সক্ষম হয়েছে।

জানা যায়, দীর্ঘদিন যাবত পুরানবাজারের বউ বাজার এলাকায় দাপটের সাথে ইউনূছ মিজি ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজার ব্যবসা পরিচালনা করে আসছিলো। ডিবি পুলিশ, মডেল থানা পুলিশ ও পুরানবাজার পুলিশ ফাঁড়ি বহুবার অভিযান চালিয়ে তাকে আটক করতে সক্ষম হয়নি।

ওইদিন গোপন সংবাদের ভিত্তিতে প্রায় ৪ বছর পর পুরানবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে পুরানবাজার মেয়র সড়কের বউ বাজার এলাকায় ইউনূছ মিজির বসত ঘর থেকে তাকে আটক করে। এসময় তার দেহ তল্লাশী চালিয়ে ২০ পিছ ইয়াবা উদ্ধার করে। পরে তার বসত ঘরে বিপুল মাদক মজুদ রয়েছে এ সংবাদে পুলিশ দ্বিতীয় দফা অভিযান চালিয়ে কোন মাদক উদ্ধার করতে পারেনি। কিছুদিন পূর্বে মডেল থানা পুলিশ তার বসতঘরে অভিযান চালিয়ে ২ কেজি গাজা উদ্ধার করলেও তাকে আটক করতে পারেনি।

এ ব্যাপারে পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম চাঁদপুর টাইমসকে জানান, ইউনূছ মিজি দীর্ঘদিন যাবত মাদকের ব্যবসা পরিচালনা করে আসছে। তাকে আটক করতে বহুবার অভিযান চালালেও তাকে আটক করা সম্ভব হয়নি। বৃহস্পতিবার তাকে হাতেনাতে ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়েছি। আটক মাদক ব্যবসায়ী বিরুদ্ধে প্রায় ডজন খানেক মাদক মামলা রয়েছে। পুলিশ সুপারের নির্দেশে পুরানবাজারকে মাদক মুক্ত করতে অভিযান অব্যহত থাকবে।

শাওন পাটওয়ারী ||আপডেট: ০৮:৩৩ অপরাহ্ন, ১৭ মার্চ ২০১৬, বৃহস্পতিবার

এমআরআর