Home / চাঁদপুর / চাঁদপুরে ইসলামী যুব আন্দোলনের কম্বল বিতরণ
ইসলামী

চাঁদপুরে ইসলামী যুব আন্দোলনের কম্বল বিতরণ

চাঁদপুরে ইসলামী যুব আন্দোলনের পক্ষ থেকে শীতার্ত পথচারী, দিনমজুর, রিকশাচালক ও অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

১ জানুয়ারি শনিবার গবীর রাতে শহরের বিপনিবাগ থেকে শুরু করে কোর্ট স্টেশন, শপথ চত্বর, বড় স্টেশন ও শহীদ মিনার এলাকায় ঘুরে ঘুরে পথচারী ও অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন জেলা যুব আন্দোলনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা ইসলামী আন্দোলনের সভাপতি শেখ মোহাঃ জয়নাল আবদীন, জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমেদ।

কম্বল বিতরণ কালে জেলা ইসলামী আন্দোলনের সভাপতি শেখ মোহাম্মদ জয়নাল আবেদীন বলেন, অসহায় মানুষদের পাশে দাঁড়ানো আমাদের মানবিক দায়িত্ব। মানবিক দায়িত্ববোধ থেকেই পীর সাহেব চরমোনাইয়ে নির্দেশে এবং নেতৃত্বে সারা দেশে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। তারই অংশ হিসেবে যুব আন্দোলন কম্বল বিতরণ করছে।

তিনি বলেন, এই শীতে অনেক মানুষ কষ্ট পাচ্ছে। তাই সমাজের বিত্তবানদের এসকল মানবিক কাজে এগিয়ে আসা উচিত। ইসলামী আন্দোলনের পক্ষ থেকে ধারাবাহিকভাবে শীতার্তদের মাঝে কম্বল ও শীতবস্ত্র বিতরণ চলবে।

জেলা যুব আন্দোলনের সভাপতি মাওলানা হেলাল আহমেদ বলেন, ইসলামী যুব আন্দোলন চরমোনাই পীর সাহেবের নির্দেশে বিভিন্ন মানবিক ও সামাজিক কাজ করে আসছে। চাঁদপুরেও আমরা মানবিক বিভিন্ন কর্মসূচি পালন করছি। আমরা শীতার্তদের হাতে নূন্যতম দায়িত্ববোধ থেকে মাত্র একটি কম্বল তুলে দিচ্ছি। আমরা চেষ্টা করছি অসহায় শীতার্তদেরকে এই শীতে ইসলামী যুব আন্দোলন এর পক্ষ থেকে কম্বল ও বিভিন্ন শীতবস্ত্র তুলে দিতে। আমরা সবে মাত্র শুরু করেছি। ধারাবাহিকভাবে এই কার্যক্রম চলবে। আমরা চাই সমাজের একটি মানুষও যেন শীতে কষ্ট না পায়।

এসময় আরো উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌর ইসলামী আন্দোলনের সভাপতি মুফতি আবু নাঈম তানভীর, জেলা যুব আন্দোলনের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা মাহদী হাসান, জেলা যুব আন্দোলনের সহ-সভাপতি কেএম মুক্তার হোসেন, সাধারণ সম্পাদক এইচএম নিজাম, প্রচার সম্পাদক মাওলানা ফরিদ হোসেন, দপ্তর সম্পাদক হাফেজ শাহাদাত, পৌর সাধারণ সম্পাদক মাওলানা ইমরান হোসাইন, সাংগঠনিক সম্পাদক এইচ এমন ওমায়ের খান রাহাত সহ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২ জানুয়ারি ২০২২