Home / চাঁদপুর / চাঁদপুরে ইসলামী ফ্রন্টের বিক্ষোভ মিছিল ও সভা
ইসলামী

চাঁদপুরে ইসলামী ফ্রন্টের বিক্ষোভ মিছিল ও সভা

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার আয়োজনে দলের প্রেসিডিয়াম সদস্য শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী (রহঃ) -এর ৯ম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে।

২৬ আগস্ট শনিবার শহীদ ফারুকি দিবস উপলক্ষ্যে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। সকাল ১০টায় ‘সকল দলের অংশগ্রহণে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের দাবীতে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

মিছিলটি চাঁদপুর প্রেসক্লাবের সামনে থেকে বের হয়ে শহরের শপথচত্বর সহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। পরে প্রেসক্লাব ভবনের নিচ তলায় আলোচনা সভা এবং দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ রফিকুল ইসলাম আল কাদেরী। সাংগঠনিক সম্পাদক মাও. গাজী আব্দুর রাহিম ও প্রচার সম্পাদক মাও. নোমান আহমেদের যৌথ পরিচালনা বক্তব্য রাখেন, আহলে সুন্নাত ওয়াল জামায়াত চাঁদপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ ড. এ.কে.এম মাহবুবুর রাহমান, সংগঠনের জেলা কমিটির উপদেষ্টা অধ্যক্ষ আ.ন.ম.মহিবুল্লা, সহ-সভাপতি অধ্যক্ষ মো. জসিমউদ্দিন, শাহ মো. সেলিম বেপারি, মাও. আ. রহিম, মাও. আব্দুল হান্নান নিজামী, জেলা সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, সহ-সাধারণ সম্পাদক মাও. আলমগীর শাহ আল কাদেরী, মাও. মনিরুজ্জামান, মুসতী ফজলুল কাদের বাগদাদী, মাও. সাইফুল ইসলাম আজহারী, মাও. সফিকুল ইসলাম চাঁদপুরী।

বক্তারা তাদের বক্তব্য অবিলম্বে ফারুকী সাহেবের হত্যার বিচার দাবি করেন। সবশেষ মিলাদ ও দোয়ার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয়। এসময় বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা, ছাত্রসেনার বিপুল সংখক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ২৬ আগস্ট ২০২৩