Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত
আওয়ামী লীগের

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শোকসভা অনুষ্ঠিত

জাতীয় শোক দিবস উপলক্ষে হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিনের নেতৃত্বে সর্বকালের সেরা শোকসভা ও মিছিলের আয়োজন করা হয়েছে।

২৬ আগস্ট শনিবার বিকেলে হাজীগঞ্জ বাজারের বালুর মাঠে আয়োজিত শোক সভার সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হেলাল উদ্দিন মিয়াজী।

হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদের সঞ্চালনায় উক্ত শোকসভা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈুম পাটোয়ারী দুলাল।

এ সময় তিনি বলেন, আওয়ামী লীগে ব্যক্তি কেন্দ্রীক রাজনীতি বলে কোন কথা নেই। আওয়ামী লীগ দেশের মানুষের জন্য রাজনীতি করে। সেখানে আমরা শেখ হাসিনা তথা আওয়ামী লীগের এক এক কর্মী হিসাবে নেতৃত্ব দিয়ে আসছি। আমরা সবাই শেখ মুজিবুর রহমান এর আদর্শ লালন করে আগামি দিনেও জননেত্রী শেখ হাসিনাকে সরকার গঠনের লক্ষ্যে কাজ করে যাবে।

প্রধান অতিথি তার বক্তব্যে আরো বলেন, ১৫ আগস্ট তথা শোকের মাস বাঙালি জাতির জন্য কলংকময় দিন। ততকালীন কিছু বিপদগামী লোক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সাথে বিশ্বাস ঘাতকতা করে পুরো পরিবারকে মেরে কলংক সৃষ্টি করেছে। তাদেরই সৃষ্টি আজ বিএনপি জামায়াতের কিছু নেতা বঙ্গবন্ধুর কণ্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যার জন্য ২১ শে আগস্ট গেনেড হামলা চালিয়েছে। তারা তাতেও খান্ত হয়নি, দেশের মানুষকে বোমা মেরে গাড়ী পড়ানো থেকে শুরু করে প্রকাশ্যে মানুষ মারার রাজনীতি শুরু করেছে। এতে বাংলাদেশ আওয়ামী লীগের কোন নেতা কর্মী বসে থাকবে না। আগামি দিনের আন্দোলন সংগ্রামে আমরা সবাই মজিব সৈনিক হিসেবে রাজপথে থেকে প্রতিবাদ করবো। সেখানে কোন ব্যক্তি কেন্দ্রীক রাজনৈতি চলবে না সবাই আমরা আওয়ামী লীগের এক এক জন যোদ্ধা হিসাবে কাজ করে জননেত্রী শেখ হাসিনাকে আবারো সরকার গঠনের লক্ষ্যে কাজ করবো।

উক্ত শোকসভায় আরো বক্তব্য রাখেন, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম ভূঁইয়া, কাজী হেলাল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রায়হানুর রহসান জনি, পৌর আওয়ামী লীগ নেতা শুকুর আলম শুভ, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন, সাধারন সম্পাদক আবু ইউসুফ মোহন গাজী প্রমুখ।

এর আগে শনিবার বিকেলে হাজীগঞ্জ বাজারের শোকসভা অনুষ্ঠান স্থলে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক এর উদ্যোগে খন্ড খন্ড মিছিলে পৌরসভাসহ প্রায় ২০ হাজার লোকের সমাগম মিলিত হয়েছে।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২৬ আগস্ট ২০২৩