Home / চাঁদপুর / চাঁদপুরে ইসলামী আন্দোলনের মতবিনিময় সভা
চাঁদপুরে ইসলামী আন্দোলনের মতবিনিময় সভা

চাঁদপুরে ইসলামী আন্দোলনের মতবিনিময় সভা

ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা শাখার উদ্যোগে ইউপি নির্বাচন পরবর্তী চাঁদপুর সদর ও হাইমচরের দলীয় চেয়ারম্যান প্রার্থীদের সাথে জেলা নেতৃবৃন্দের মতবিনিময় সভা সোমবার সকালে বিপনীবাগ জেলা কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

ইসলামী আন্দোলন চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক শেখ মো. জয়নাল আবেদিনের সভাপতিত্বে ও সদর উপজেলার সভাপতি মাওলানা আব্দুল্লা আল মামুনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি আলহাজ হযরত মাওলানা নূরুল আমিন।

তিনি বলেন, আমরা আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার জন্যে রাজনীতি করি। আমাদের হারাবার কিছুই নাই। মানুষজন আমাদের স্বতস্ফূর্তভাবে গ্রহণ করেছেন। কিন্তু বর্তমান সরকারের ভোট ডাকাতির জন্যে আমরা নির্বাচনে জয়লাভ করতে পারিনি। এছাড়া আমাদের দলের মধ্যেই কিছু মুনাফেক রয়েছে। যারা চরমোনাই পীর সাহেবের মাহফিলে গেলেও মন থেকে দলের জন্যে কাজ করেনি। বরং তারা আওয়ামী লীগ, বিএনপির ব্যাচধারণ করে বিভিন্ন কেন্দ্রে দায়িত্ব পালন করেছে। এদেরকে আমাদের চিনতে হবে। ভবিষ্যতে তাদের কোনোভাবেই আর আমাদের সাথে থাকতে দেয়া হবে না।

তিনি বলেন, আমাদের বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ। আমরা রাসুলের (স.) দেখানো পথে চলবো। মানুষে আল্লাহর দ্বীনের দাওয়া দিয়ে যাবো। যাতে করে তারা সঠিক পথের দিশা পায়।

এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ গাজী মো হানিফ, সাংগঠানিক সম্পাদক মাওলানা আনোয়ার আল নোমান, হাজীগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা সাহাদাত হোসেন, ফরিদগঞ্জ উপজেলার সভাপতি মাওলানা বেলাল হোসাইন, ইসলামী শ্রমিক আন্দোলনের সাধারণ সম্পাদক মো. আবুল বাসার, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চাঁদপুর জেলার সভাপতি মো. রিয়াজুর রহমান, সরকারি কলেজ শাখার সভাপতি মো. মহসিন হোসেন প্রমুখ।

Leave a Reply